Live Updates: মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর ধর্মঘট প্রত্যাহার চিকিৎসকদের

Doctors' Strike Live Updates: Doctors' Strike Live Updates: মুখ্যমন্ত্রী সঙ্গে বৈঠক সফল হওয়ার পরেই চিকিৎসকরা জানিয়ে দেন, ধর্মঘট প্রত্যাহার করছেন তাঁরা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Live Updates: মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর ধর্মঘট প্রত্যাহার চিকিৎসকদের

Doctors' Strike Live: সারা দেশেই আজ চিকিৎসকদের ধর্মঘট

কলকাতা: 

সোমবার ধর্মঘট প্রত্যাহারে রাজি হলেন চিকিৎসকরা।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক এবং হাসপাতালের নিরাপত্তা বৃদ্ধির ঘোষণার পরেই দাবি মেনে মেন চিকিৎসকরা।নবান্নে চিকিৎসকদের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক হয়, তারপরেই এই সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।বৈঠকে যোগ দিতে আসা এক চিকিৎসক বলেন, “বৈঠকে আমরা সন্তুষ্ট”, মমতা বন্দ্যোপাধ্যয়কে ধর্মঘট প্রত্যাহারের আশ্বাস দেন তাঁরা। রাজ্যে চিকিৎসকদের ধর্মঘটকে সর্মথন জানাতে, একদিনের কর্মবিরতির সিদ্ধান্ত নেন দেশের চিকিৎসকরা, ফলে স্বাস্থ্য পরিষেবা ভেঙে পড়ে। ১৭ জুন দেশজুড়ে কর্মবিরতির ডাক দেয় ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন। রাজধানী দিল্লিতে ধর্ণা কর্মসূচী নেয় ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসসিয়েশন।

আউটডোর বিভাগ, রুটিন অপারেশন থিয়েটার সার্ভিস এবং চিকিৎসকদের ওয়ার্ড ভিজিট সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার ৬টা পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে বলে জানায় ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন। তবে জরুরি পরিষেবা এবং দুর্ঘটনা জনতি চিকিৎসকসা পরিষেবা চলবে বলে জানানো হয়। রবিবার রাত ১টা নাগাদ, দিল্লি এইএমসের এক রেসিডেন্ট চিকিৎসককে নিগ্রহের অভিযোগ ওঠে, রোগীর আত্মীয়ের বিরুদ্ধে, তারপরেই ধর্মঘটের সিদ্ধান্ত হয়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আলোচনার প্রস্তাব দিলেও, তা প্রত্যাখ্যান করেন জুনিয়র চিকিৎসকরা, তবে রবিবার অবস্থান নরম করেন তাঁরা। দু ঘন্টার বৈঠকের পর চিকিৎসকদের এক মুখপাত্র বলেন, “আমরা এই অচলাবস্থা কাটাতে ইচ্ছুক। তাঁর পছন্দমতোই আমরা মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় রাজি, তবে এটা খোলা জায়গায় হবে, সংবাদমাধ্যমের উপস্থিতিতে, বন্ধ দরজার আড়ালে নয়”।

দেখুন চিকিৎসকদের ধর্মঘটের লাইভ আপডেট:


Jun 17, 2019
21:50 (IST)

ধর্মঘট প্রত্যাহার করলেন এনআরএসের জুনিয়র চিকিৎসকরা

চিকিৎসকদের তোলা আরও ভাল নিরাপত্তার দাবি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মেনে নেওয়ায় ধর্মঘট প্রত্যাহার করলেন জুনিয়র চিকিৎসকরা।তাঁরা জানান, মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক সফল হওয়ায় ধর্মঘট প্রত্যাহার করছেন তাঁরা।

Jun 17, 2019
21:48 (IST)
Jun 17, 2019
21:47 (IST)

ধর্মঘট প্রত্যাহার করে নিলেন জুনিয়র চিকিৎকরা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর সপ্তাহ ধরে চলা ধর্মঘট প্রত্যাহার করে নিলেন জুনিয়র চিকিৎসকরা।

Jun 17, 2019
21:42 (IST)

হাসপাতালগুলিতে অভিযোগ নিষ্পত্তি করতে বিশেষ সেল তৈরির জন্য চিকিৎসকদের দাবি মেনে নিয়েছেন মুখ্যমন্ত্রী।

Jun 17, 2019
21:41 (IST)
Jun 17, 2019
17:08 (IST)
বৈঠকে জুনিয়র চিকিৎসকরা প্রস্তাব অনুসারে পশ্চিমবঙ্গের সকল  হাসপাতালগুলিতে অভিযোগ সমাধান কেন্দ্র স্থাপনের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী।
Jun 17, 2019
17:07 (IST)
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, জরুরি বিভাগের মধ্যে রোগীর সঙ্গে দুইজন আত্মীয়ের বেশি যেতে পারবেন না।
Jun 17, 2019
17:05 (IST)
সরাসরি সম্প্রচারের দাবি মানলেন মুখ্যমন্ত্রী! ডাক্তারদের সঙ্গে বসবেন মমতা: ১০ টি পয়েন্ট


Jun 17, 2019
17:03 (IST)
গণমাধ্যমের উপস্থিতিতে রাজ্য সচিবালয়ে হরতালরত জুনিয়র চিকিৎসকদের ২৪ জন প্রতিনিধি দলের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক করছেন। ডাক্তাররা জানিয়েছেন এই ধর্মঘট শেষ করতে চান তাঁরা। একজন রোগীর মৃত্যুর পরে তাঁর আত্মীয়দের হাতে এক জুনিয়র ডাক্তারের প্রহৃত হওয়ার পরেই  ধর্মঘট ব্যাপক আকার নেয়।
Jun 17, 2019
16:49 (IST)
ডাক্তারদের সঙ্গে বৈঠক করতে এলেন মমতা বন্দ্যোপাধ্যায়!
পশ্চিমবঙ্গ: নবান্নের চিকিৎসকদের সঙ্গে বৈঠক করতে বসলেন মুখ্যমন্ত্রী মমতা!


Jun 17, 2019
16:47 (IST)
রাজ্যের স্বাস্থ্য অধিদফতরের বাসে করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করার জন্য চিকিৎসকদের প্রতিনিধি নিয়ে যাওয়া হচ্ছে।

Jun 17, 2019
16:44 (IST)
হিমাচল প্রদেশের সরকারি চিকিৎসকরা পশ্চিমবঙ্গে তাদের প্রতিবাদকারী সহকর্মীদের সাথে একাত্মতার প্রকাশের জন্য কালো ব্যাজ পরেছিলেন। আইজিএমসি আরডিএর সাধারণ সম্পাদক ভারতেেণ্ডু নেগি বলেন, ইন্দিরা গান্ধী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আয়োজিত এক বৈঠকে রেসিডেন্টস ডক্টর অ্যাসোসিয়েশনের (আরডিএ) সদস্যরা ভর্তি থাকা রোগীদের যত্ন নেওয়ার জন্য ধর্মঘট পালন না করার সিদ্ধান্ত নেন।
Jun 17, 2019
16:42 (IST)
ডাক্তারদের বৈঠকে ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায় 

আজ বেলা ৩ টেয় নবান্নে ডাক্তারদের ডেকে পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জুনিয়র ডাক্তারদের বিশেষ চিঠি পাঠিয়ে আমন্ত্রণ জানানো হয়েছে। ১৪ টি মেডিক্যাল কলেজের প্রতিটি প্রতিনিধিদলকে আজ দুপুরে ২.৩০ নাগাদ মুখ্যমন্ত্রীর কার্যালয় নবান্নে রিপোর্ট করতে বলা হয়েছে।

বৈঠকে মিডিয়ার উপস্থিতির কোনও কথা উল্লেখ নেই
No more content

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................