পোষা কুকুর থেকে শুরু করে পোষা গাধা! লকডাউনে পোষ্যদের সঙ্গে কীভাবে সময় কাটাচ্ছেন সেলেবরা?

গবেষণাতেও বলা হয়েছে পশুপাখির ভিডিও দেখা কেবল সময় কাটানোর ভাল উপায়ই নয় এটি মানসিক চাপ কমাতেও সাহায্য করে।

পোষা কুকুর থেকে শুরু করে পোষা গাধা! লকডাউনে পোষ্যদের সঙ্গে কীভাবে সময় কাটাচ্ছেন সেলেবরা?

লকডাউনের সময় সেলিব্রিটিরা কীভাবে তাদের পোষা প্রাণির সঙ্গে সময় কাটাচ্ছেন দেখে নিন

মন ভালো রাখার জন্য পশুপাখির ভিডিওর মতো নির্মল আনন্দের কিছুই নেই। এমনকি, গবেষণাতেও বলা হয়েছে পশুপাখির ভিডিও দেখা কেবল সময় কাটানোর ভাল উপায়ই নয় এটি মানসিক চাপ কমাতেও সাহায্য করে। তাই সোশ্যাল মিডিয়ায় বিড়াল, কুকুর, খরগোস এবং অন্যান্য পোষা প্রাণিদের পোস্ট এত ভাইরালও হয়। সেলিব্রিটিরাও তাদের পোষা প্রাণি সম্পর্কে বিশ্বের সঙ্গে আপডেট শেয়ার করে নেন। এখানে সেলিব্রিটি পোষ্যদের কিছু ভিডিও রইল যা আপনার মুখের উপর হাসি ফোটাবে নিশ্চিত।

অভিনেত্রী দিশা পাটানির এক পোষ্য রয়েছে। এই ভাইরাল ভিডিওতে, দিশার উত্তেজিত কুকুর গোকুকে দেখা যাচ্ছে “করোনা ভাইরাস লকডাউনটি উঠে গেলে মানুষ কী কী করবে (সম্ভবত)” সেইটাই করে দেখাতে। ভিডিও ক্লিপটি শেয়ার করার সময় দিশা পাটানি লিখেছিলেন, “#পোস্টলকডাউন,” যা ইনস্টাগ্রামে ৩ মিলিয়নেরও বেশি ভিউ এবং ২ হাজারেরও বেশি কমেন্টও সংগ্রহ করেছে।

My goku❤️ #postlockdown

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

কুকুরের কথা বললে, অভিনেতা রাম কাপুরের কথাও আসে। ইনস্টাগ্রামে নিজের পোষ্য পোপিয়ে সম্পর্কে ঘন ঘন আপডেট শেয়ার করেন তিনি। পোপিয়ে যেন গোকুর ঠিক উলটো মেরু। এ যেন নিজের মাথার ভার বহন করতেও খুব ক্লান্ত। “আমার মনে হয় ওর মাথাটা ওর শরীরের পক্ষে খুব বড়... আপনাদের কী মনে হয়?” আসবাবের উপর মাথা রাখা অবস্থায় পোপিয়ের একটি ভিডিও শেয়ার করার সময় লিখেছিলেন রাম কাপুর।

কিছু কুকুর উত্তেজক, অন্যরা আবার বেজায় অলস। অভিনেতা আরশাদ ওয়ার্সির কন্যা জেনি তাদের পোষা কুকুর জিগিকে ‘মরা সেজে থাকার' প্রাচীন কৌশল শেখানোর সিদ্ধান্ত নিয়েছিল এবং স্মার্ট কুকুরবাবাজি সেটা শিখেও ফেলেছে। কিন্তু যখন দর্শকদের সামনে করার সময় এল, এমনকি জেনির মা মারিয়া গোরেত্তির সামনেও সে নার্ভাস হয়ে একেবারে যা তা কাণ্ড কুকুরের:

তবে কেবল যে ইনস্টাগ্রাম জয় করেছে সারমেয় বাহিনী তা নয়। হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগার তার পোষ্য গাধা লুলুর সঙ্গেই এই কোভিড মহামারী চলাকালীন বাড়িতে বন্দি রয়েছেন। ছোট্ট লুলুর ছোট্ট সিঁড়িতে আর্নল্ড শোয়ার্জনেগারের সঙ্গে ‘ওয়ার্ক আউট' করার এই ভিডিওটি ৫ মিলিয়ন ভিউ নিয়ে ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হয়েছে।

Lulu pumps up.

A post shared by Arnold Schwarzenegger (@schwarzenegger) on

Click for more trending news