ক্রিস্টমাস ট্রি জড়িয়ে অজগর! বড়দিন পালনে ব্যস্ত?

খ্রিস্টমাস ট্রি-কে জড়িয়ে ১০ ফুটের একটি অজগর! গাছটাকে এমন ভাবে জড়িয়ে রয়েছে যে দেখে মনে হচ্ছে যেন ওভাবেই সাজিয়ে রাখা হয়েছে ওকে।

ক্রিস্টমাস ট্রি জড়িয়ে অজগর! বড়দিন পালনে ব্যস্ত?

ক্রিস্টমাস ট্রি জড়িয়ে অজগর!

ব্রিসবেন:

বড়দিন আসতে হাতেগোণা দিন বাকি। তাই বাড়ি সাজিয়েছিলেন ক্রিস্টমাস ট্রি দিয়ে। সবুজ পাতার ফাঁকে ঝিকিমিকি জ্বলছে নীলচে টুনি বাল্ব। কাজ থেকে বাড়ি ফিরে সেই গাছ দেখেই ভয়ে কথা বন্ধ Leanne Chapman-এর। খ্রিস্টমাস ট্রি-কে জড়িয়ে ১০ ফুটের একটি অজগর! গাছটাকে এমন ভাবে জড়িয়ে রয়েছে যে দেখে মনে হচ্ছে যেন ওভাবেই সাজিয়ে রাখা হয়েছে ওকে। অস্ট্রেলিয়ার Brisbane-এর এই ঘটনা আপাতত বিশ্বে ভাইরাল। লিয়ান জানান,কাজ থেকে ফিরে দেখেন রোজের মতোই একদল বুচার পাখি উড়ে এসে বসেছে বারান্দায়। কিন্তু অন্যদিনের মতো তারা খেলায় মাতেনি। বরং পাগলের মতো ওড়াউড়ি করছে। আর বারবার খ্রিস্টমাস ট্রি-এর গায়ে ঠোকর মারছে। 

ঐতিহাসিক! ফুল নয়, বর-কনের মালা বদল পেঁয়াজ-রসুনে!

তাঁর স্বামী জন ব্রুকস বেরিয়ে আসেন পাখিদের ছবি তোলার জন্য। ক্রিস্টমাস ট্রি-এর গায়ে হেলান দিয়ে ছবি তুলতে গিয়েই জন দেখেন গাছ জড়িয়ে পড়ে রয়েছে পাইথন! তার আগে পর্যন্ত টের পাননি মৃত্যুদূত তাঁর খুব কাছেই। দেখামাত্র আতঙ্কে থমকে যান তিনি। তারপরেই ছোচট্ট গাছ জড়িয়ে শুয়ে থাকা ইয়া বড় অজগরের ভিডিও তুলে ট্যুইট করেন সোশ্যালে।

কিন্তু সাপটি কোনও ক্ষতি না করায় দম্পতি ঠিক করেন, তাঁরাও কিছু বলবেন না অজগরকে। তবে জানলা দিয়ে লক্ষ্য রাখছিলেন তাঁরা অজগরের দিকে। বেশি রাতে যেমন এসেছিল তেমনি আপনা থেকেই আবার সে চলে যায় নিজের আস্তানায়।

Click for more trending news


More News