কৃষি ঋণ মুকব না করা পর্যন্ত প্রধানমন্ত্রীকে বিশ্রাম নিতে দেবেন না রাহুল

কৃষকদের  কৃষি ঋণ মকুব না করা পর্যন্ত  প্রধানমন্ত্রীকে ঘুমোতে বা বিশ্রাম নিতে  দেবেন না কংগ্রেস সভাপতি।

 Share
EMAIL
PRINT
COMMENTS

নোটবন্দি নিয়ে আরও একবার সরব হয়ে রাহুল বলেন


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. ক্ষমতায় এসেই দুই রাজ্যে কংগ্রেস সরকার ঋণ মকুব করেছেঃ রাহুল
  2. রাহুল বলেন কৃষি ঋণ মকুব না করা পর্যন্ত মোদীকে নিশ্চিন্ত হতে দেবেন না
  3. মধ্যপ্রদেশ এবনহ ছত্তিশগড়ের মতো রাজস্থানও কৃষি ঋণ মকুব করে দেবে

কৃষকদের  কৃষি ঋণ মকুব না করা পর্যন্ত  প্রধানমন্ত্রীকে ঘুমোতে বা বিশ্রাম নিতে  দেবেন না কংগ্রেস সভাপতি। মধ্যপ্রদেশে  ক্ষমতায় এসেই রাহুল গান্ধির দলের সরকার কৃষি  ঋণ  মকুব করেছে। একই ঘটনা ঘটেছে  ছত্তিশগড়ে। এই  দুটি দৃষ্টান্ত তুলে ধরেন রাহুল। সাংবাদিকদের তিনি জানান রাজস্থানেও একই কাজ হবে। তাঁর কথায় আপনারা  লক্ষ্য করেছেন, কাজ কিন্তু শুরু হয়ে গিয়েছে। আরও কয়েক ধাপ এগিয়ে কংগ্রেস সভাপতি বলেন, তাঁদের জয় মানে আসলে কৃষকদের জয়। কংগ্রেস  বলেছিল  ঋণ মকুব করা হবে, হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী কথা  দেওয়া  সত্ত্বেও ঋণ মকুব করেননি।

মৃত্যুদিনে তাপসী মালিককে স্মরণ করলেন মমতা

কংগ্রেস  সভাপতি  বলেন, ‘ কৃষকদের ঋণ মকুব না করা পর্যন্ত   আমরা প্রধানমন্ত্রীকে ঘুমোতে বনা বিশ্রাম করতে  দেব না। ' এরপর সরাসরি প্রধানমন্ত্রীকে  আক্রমণ করে  রাহুল আরও বলেন, প্রধানমন্ত্রী হতদরিদ্র কৃষকদের কথা  না ভেবে শুধু তাঁর  বিত্তবানদের বন্ধু  কথা  চিন্তা  করেন। রাহুলের কথায়, একদিকে  আমাদের দেশে  কৃষকরা থাকেন, ছোট ব্যবসায়ীরা আছেন। অন্যদিকে আছেন বিত্তবান ব্যক্তিরা। প্রধানমন্ত্রী কৃষকদের বঞ্চিত করে তাঁদের পকেটে ৩ হাজার ৫০০ কোটি টাকা দেন।

বিজেপির রথযাত্রা স্থগিতের দাবিতে জনস্বার্থ মামলা দায়ের

এদিন নোটবন্দি নিয়ে আরও একবার সরব হয়ে রাহুল বলেন, নোটবন্দির অন্যতম উদ্দেশ ছিল আর্থিক ভাবে পিছিয়ে পড়া লোকেদের থেকে টাকা নিয়ে  বড়লোকের হাতে দেওয়া।

অন্যদিকে রাফাল যুদ্ধ বিমান নিয়েও সুর চড়ান কংগ্রেস সভাপতি। তিনি বলেন, জেপিসি (জয়েন্ট পার্লামেন্টারি কমিটি) করলেই সঠিক তথ্য জানা যাবে।    

 

দেখুন ভিডিও :



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................