This Article is From May 27, 2019

এই নির্বাচন প্রমাণ করেছে ভোটে অঙ্কের চেয়ে রসায়ন বেশি কাজ করেঃ মোদী

এই নির্বাচন প্রমাণ করেছে  ভোটে অঙ্কের চেয়ে রসায়ন বেশি কাজ করেঃ মোদী

হাইলাইটস

  • এই নির্বাচন প্রমাণ করেছে ভোটে অঙ্কের চেয়ে রসায়ন বেশি কাজ করেঃ মোদী
  • আপনারা ছিলেন বলেই জয় নিয়ে আমার আত্মবিশ্বাস ছিলঃ মোদী
  • নিজের লোকসভা কেন্দ্র বারাণসীতে গিয়ে একথাই বললেন প্রধানমন্ত্রী মোদী

 আপনারা ছিলেন বলেই জয় নিয়ে আমার আত্মবিশ্বাস ছিল। লোকসভা নির্বাচনে (Loksbaha Elections 2019) বড় জয়ের পর প্রথমবার নিজের লোকসভা কেন্দ্র বারাণসীতে (Varanasi)  গিয়ে একথাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) । তিনি বলেন এই নির্বাচন প্রমাণ করেছে  ভোটে অঙ্কের চেয়ে রসায়ন বেশি কাজ করে। প্রত্যেক বাড়িতে একজন করে মোদী কাজ  করেছে এই ভোটে। আপনারা পাশে ছিলেন বলেই আমি  জয় নিয়ে আত্মবিশ্বাসী  ছিলাম। তিনি বলেন, তিনটে নির্বাচনে উত্তরপ্রদেশ দেশের রাজনীতিতে বিরাট বদল হয়েছে। ২০১৪, ২০১৭ এবং ২০১৯ সালে বিজেপির পক্ষে ভোট  দিয়ে দেশের রাজনৈতিক বোদ্ধাদের পড়াশুনো চিন্তার মুখে পড়েছে। বিজেপি ক্ষমতায় এলে  বিরোধীরা  জায়গা পায়। ত্রিপুরা এর সবচেয়ে বড় উদাহরণ। বামেদের শাসনে বিরোধীদের কথা শোনা হত না। তাঁদের খবর কেউ না। এখন  ত্রিপুরায় বিরোধীদের উপস্থিতি আছে। তাঁদের কথা সবাই জানে।     

 প্রথম ১০'এ ১৩৭ কৃতী! উচ্চমাধ্যমিকে জোড়া প্রথম জেলার শোভন মন্ডল ও রাজর্ষি বর্মন

প্রধানমন্ত্রী বলেন,আমাদের দল কখনও ভোট ব্যাঙ্কের রাজনীতি করেনি। শাসক বা বিরোধী কোনও অবস্থাতাতেই  আমরা ভোট ব্যাঙ্কের রাজনীতি করি না।

সকালে বারাণসী যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই বারাণসী তাঁকে আবারও লোকসভায় যাওয়ার রাস্তা করে দিয়েছে।  শুধু  তাই নয় গতবারের চেয়ে এবার এক লাখ বেশি ভোট পেয়েছেন মোদী। আর তাই নির্বাচনের ফল প্রকাশের পরেই তিনি জানিয়েছিলেন কাশির বাসিন্দাদের ধন্যবাদ জানাতে যাবেন। সে মতোই আজকের সফর। তাঁর সঙ্গে আছেন বিজেপি সভাপতি অমিত শাহ। শহরে পৌঁছে কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে প্রার্থনা করেন প্রধানমন্ত্রী। হেলিকপ্টারে শহররে পুলিশ লাইনে এসে পৌঁছন তিনি। সেখান থেকে সড়ক পথে যান মন্দিরে। তাঁর সফর ঘিরে নিরাপত্তার বাড়তি বন্দোবস্ত থাকছে।                                                        

.