This Article is From Mar 22, 2019

চলন্ত ট্রেনে আগুন, ঝাঁপ দিয়ে পালাতে গিয়ে দুজনের মৃত্যু

শিলিগুড়ির কাছে এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। ট্রেনে আগুন লাগায় ঝাঁপ দিয়ে প্রাণে বাঁচার চেষ্টা করেন ওই দুই ব্যক্তি।

চলন্ত ট্রেনে আগুন, ঝাঁপ দিয়ে পালাতে গিয়ে দুজনের মৃত্যু

ট্রেনের  ইঞ্জিনে আগুন লাগে তারপর তা ছড়াতে থাকে।

হাইলাইটস

  • চলন্ত ট্রেনে আগুন, ঝাঁপ দিয়ে পালাতে গিয়ে দুজনের মৃত্যু
  • রেলের তরফ থেকে বলা হয়েছে এর বাইরে আর কেউ আহত হননি
  • যাত্রীদের অনেকেই বলেছেন, আগুন লাগায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন
কলকাতা:

শিলিগুড়ির কাছে এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। ট্রেনে আগুন লাগায় ঝাঁপ দিয়ে প্রাণে বাঁচার চেষ্টা করেন ওই দুই ব্যক্তি।  কিন্তু শেষ রক্ষা হয়নি।  দুজনেরই মৃত্যু হয়েছে বলে খবর। রেল সূত্রে খবর, শুক্রবার সকাল ১১টার  কিছু পরে শিলিগুড়ির কাছে চাটেরহাট স্টেশনে থেকে  কিছুটা দূরে চন্ডীগড় -ডিব্রুগড়  এক্সপ্রেসে আচমকাই আগুন লেগে যায়। প্রাণ ভয়ে বাইরে ঝাঁপ দেন দুই ব্যক্তি। আর তখনই তাঁদের মৃত্যু হয়েছে। রেলের তরফ থেকে  বলা হয়েছে  এর বাইরে আর  কেউ আহত হননি। তবে ঘটনাস্থলে উপস্থিত যাত্রীদের অনেকেই বলেছেন, আগুন লাগায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।  একটি সূত্র থেকে বলা হচ্ছে ট্রেনের  ইঞ্জিনে আগুন লাগে। তারপর তা ছড়াতে থাকে। ঘণ্টা খানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে  আগুন।    

চলন্ত ট্রেনে আগুন লাগার  ঘটনা আগেও ঘটেছে। আর প্রতিটি ক্ষেত্রেই তা রেল কর্তৃপক্ষের  চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।  চলন্ত ট্রেনে আগুন লাগলে তা নিয়ন্ত্রণ করতে অনেক রকমের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি  রক্ষণাবেক্ষণের  উপর জোর দেওয়া হয়েছে।                    

(সংবাদ  সংস্থা  পিটিআইয়ের  তথ্য সংযোজিত হয়েছে )



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.