সুষমা স্বরাজের প্রয়াণে শোকবার্তা বলিউড ব্যক্তিত্বদের

বর্ষীয়ান বিজেপি নেত্রীর মৃত্যুতে শোকবার্তা দিয়েছেন শাবানা আজমি, জাভেদ আখতার, পরিণীতি চোপরার মতো বলিউড ব্যক্তিত্ত্বরা

 Share
EMAIL
PRINT
COMMENTS
সুষমা স্বরাজের প্রয়াণে শোকবার্তা বলিউড ব্যক্তিত্বদের

ট্যুইটারে শোকবার্তা সেলিব্রিটিদের


নয়াদিল্লি: 

হাইলাইটস

  1. “সুষমা স্বরাজজীর হঠাৎ মৃত্যুর খবরে শোকাহত”, ট্যুইট অনুষ্কা শর্মার
  2. “সুষমা স্বরাজের মৃত্যুর খবরে গভীর শোকাহত”, ট্যুইট শাবানা আজমির
  3. “সঙ্গীতজগত তাঁর কাছে চিরঋণী হয়ে থাকবে”, ট্যুইট জাভেদ আখতারের

মঙ্গলবার রাতে প্রয়াত হন প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ (Sushma Swaraj)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল, ৬৭ বছর। তাঁর মৃত্যুতে ৬৭ বছর। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন শাবানা আজমি, অনুষ্কা শর্মা, অর্জুন কাপুর, পরিণীতি চোপরা, রিতেশ দেশমুখ, আয়ুষ্মান খুরানার মতো বলিউড ব্যক্তিত্বরা। শাবানা আজমি শোকবার্তা বলেছেন, “সুষমা স্বরাজের (Sushma Swaraj) মৃত্যুর খবরে গভীর শোকাহত। রাজনৈতিক মতভেদ সত্ত্বেও, আমাদের খুব ভাল সম্পর্ক ছিল। আমি ছিলাম তাংর এক নবরত্ন, যখন তিনি তথ্য ও সম্প্রচার ছিলেন এবং চলচ্চিত্রকে তিনি শিল্পের মর্যাদা দিয়েছিলেন”। জাভেদ আখতার শোকবার্তায় বলেন, “সুষমাজীর প্রয়াণে সুভীর শোকাহত। সঙ্গীতজগতের মানুষদের পক্ষে লোকসভায় তাঁর সমর্থনের জন্য চিরঋণী হয়ে থাকবেন সঙ্গীতজগতের মানষরা। আপনি একজন ব্যক্তিক্রমী চরিত্রের মানুষ ছিলেন সুষমাজী। আমরা সর্বদাই আপনার প্রতি কৃতজ্ঞ থাকব”।

শোকবার্তায় ট্যুইট করেছে অনুষ্কা শর্মা।তিনি লিখেছেন, “সুষমা স্বরাজজীর হঠাৎ মৃত্যুর খবরে শোকাহত। তাঁর আত্মার শান্তি কামনা করি”। ট্যুইটে অর্জুন কাপুর লেখেন, “একজন অসাধারণ নেত্রী মন্ত্রী ব্যক্তিত্ত্বকে হারাল দেশ...ঈশ্বর আপনার আত্মাকে শান্তি দিন”।

ট্যুইটে পরিণীতি চোপরা লেখেন, “সুষমা স্বরাজীর মতোই আমিও আম্বালা ক্যান্টনমেন্টের। আমি গর্বিত যে, আমাদের ছোট্টো শহরের একজন মহিলা, একে বড় এবং ভিন্ন করে তুলেছেন। সুষমাজী, শান্তি থাকুন। ব্যক্তিগতস্তরে আপনি আমায় প্রেরণা জুগিয়েছেন”। রিতেশ দেশমুখ ট্যুইটারে লেখেন, “শত্রুপক্ষের বিরুদ্ধে আপনি দৃঢ়ভাবে রুখে দাঁড়িয়েছেন...আমরা আপনাকে মিস করব”। সুষমা স্বরাজের মৃত্যুতে শোকপ্রকাশ করে দক্ষিণী স্টার ধানুশ লেখেন, “আমার প্রিয় আম্মা, শান্তিতে থাকুন”।

ট্যুইট করে শোকপ্রকাশ করেছেন আয়ুষ্মান খুরানা এবং হুমা কুরেশি। তাঁরা লিখেছেন, “শান্তি থাকুন”। রিচা চাড্ডার শোকবার্তা, “এটা খুবই দুঃখের, বেদনাদায়ক”।

পরপর ট্যুইট করে শোকবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লেখেন, “বাগ্মী এবং অসাধারণ সাংসদ”।

মঙ্গলবার রাতে, নয়াদিল্লির এইএমস হাসপাতালে তাঁকে (Sushma Swaraj) নিয়ে যায় তাঁর পরিবার।

সম্প্রতি শারিরীক অবস্থা ভাল যাচ্ছিল না সুষমা স্বরাজের (Sushma Swaraj)। এবারের লোকবা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেননি তিনি।

.



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................