This Article is From Nov 16, 2019

ফটো সেশনে ব্যস্ত নবদম্পতি, টাকার ব্যাগ হাতিয়ে ধাঁ 'স্যুট-বুট' পরা চোর!

পেছনে এসে দাঁড়ায় ১৪-১৫ বছরের একটি ছেলে। সুট-বুটে সাজায় দেখে মনে হচ্ছে সে বিয়েবাড়িতে আমন্ত্রিতদেরই একজন।

ফটো সেশনে ব্যস্ত নবদম্পতি, টাকার ব্যাগ হাতিয়ে ধাঁ 'স্যুট-বুট' পরা চোর!

সেজেগুজে চুরি!

নয়া দিল্লি:

নবদম্পতি তাঁরা। তাই তাঁরাও যেমন ফটো তুলতে আগ্রহী, সবাই ছবি তুলতে ব্যস্ত তাঁদের সঙ্গে। বিয়েবাড়ির সবাই যখন এভাবেই নিজেদের নিয়ে ব্যস্ত তখন তার পূর্ণ সুযোগ নিল চোর বাবাজি। চুপচাপ পেছনে রাখা টাকা ভর্তি ব্যাগ হাতিয়ে ধাঁ চোখের নিমেষে। সুট-বুট পরে আসায় কেউ তাকে চোর বলে বিন্দুমাত্র সন্দেহও করেনি। কারণ, সুটেড-বুটেড চোর কে, কবে দেখেছে? টনক নড়তেই কপাল চাপড়েছেন দিল্লির কড়কড়ডুমা কোর্ট সংলগ্ন উৎসব বাড়ির লোকজন। কিন্তু ততক্ষণে যা হওয়ার তো হয়েই গেছে। চোরের হদিশ পেতে এরপরেই থানায় দৌড়োন তাঁরা। লিখিত অভিযোগে জানিয়েছেন, ব্যাগে কম করে পাঁচ লক্ষ টাকা ছিল। পরে সিসিটিভি ফুটেজে দেখা গেছে কীভাবে চুরি হয়েছে। সেই ভিডিও-ও সামনে এসেছে। তাই দেখে দিল্লিবাসীর অনুযোগ, যত দিন যাচ্ছে ততই বিয়েবাডি়তে চুরির ঘটনা বাড়ছে। 

ভিডিওতে স্পষ্ট দেখা গেছে, বিয়েবাড়িতে ছবি তুলতে ব্যস্ত নতুন বর-কনে। ঠিক সেই সময়েই পেছনে এসে দাঁড়ায় ১৪-১৫ বছরের একটি ছেলে। সুট-বুটে সাজায় দেখ মনে হচ্ছে সে বিয়েবাড়িতে আমন্ত্রিতদেরই একজন। চুপচাপ এসে দাঁড়িয়ে সে টাকা ভর্তি ব্যাগ তুলে চম্পট দেয়। কেউ টের পাওয়ার আগেই। 

বদলি নিয়ে অসন্তুষ্ট, রেগে ৬৫ কিলোমিটার দৌড়ালেন পুলিশ, কিন্তু মাঝ পথেই.....

যদিও স্থানীয়রা বলছেন, দিল্লি-এনসিআর-তে এই ঘটনা প্রথম নয়। এর আগে গুড়গাঁও-দিল্লি এক্সপ্রেসের কাছে একটি হোটেলে বিয়ের অনুষ্ঠানে ৮০ লক্ষ টাকার সোনার ও হিরের গহনা ভর্তি কনের ব্যাগ চুরি করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, শনিবার রাতে হোটেল লীলা অ্যাম্বিয়েন্সে এই ঘটনা ঘটে এবং বিষয়টি রবিবার সকালে পুলিশের নজরে আনা হয়। প্রাথমিক তদন্তে জানা গেছে, গয়না ভর্তি একটি ব্যাগ হোটেলের বলরুম থেকে নিখোঁজ হয়েছে। । নয়ডা সেক্টর ৪৪-এর বাসিন্দা এসডি ভূষণ হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ করেছেন। 

.