This Article is From Jan 16, 2020

ভিডিও ভাইরাল: বেড়ালের স্টান্ট! হাসতে হাসতে পেটে খিল ধরে যাবে

কয়েকদিন আগেই গওহর খান একটি ভিডিও শেয়ার করেছেন। যেটি দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যেতে পারে।

ভিডিও ভাইরাল: বেড়ালের স্টান্ট! হাসতে হাসতে পেটে খিল ধরে যাবে

গওহর খান একটি ভিডিও শেয়ার করেছেন

হাইলাইটস

  • বাচ্চার সঙ্গে হাঁটছিলেন একজন মহিলা, তখনই বেড়ালটি দেখাল কেরামতি
  • বলিউড অভিনেত্রী গওহর খান শেয়ার করেছেন এই ভিডিওটি
  • ৪০ লক্ষ বার দেখা হয়েছে ভিডিওটি
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা গওহর খান এখন সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন। নানান ধরনের টুইট করে খবরে থাকেন তিনি। কয়েকদিন আগেই গওহর খান একটি ভিডিও শেয়ার করেছেন। যেটি দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যেতে পারে। শুধু তাই নয় তাজ্জব বনে যেতে পারেন আপনিও! এই ভিডিওটি পোস্ট করে অভিনেতা গওহর খানও নিজের হাসি চেপে রাখতে পারেননি। গওহর খান যে ভিডিওটি শেয়ার করেছেন সেটি সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম ভাইরাল হচ্ছে, জমিয়ে প্রতিক্রিয়াও দিচ্ছেন সবাই।

Viral Video : ঠাকুমার নাচে মেতে নেটিজেনরা! হাসি চেপে রাখতে পারবেন না

গওহর খানের শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বাচ্চার সঙ্গে একজন মহিলা হাঁটছেন। তখনই পিছন থেকে একটি বেড়াল চলে আসছে। শুধু তাই নয় হঠাৎই বেড়ালটি অসাধারণ কেরামতি দেখাচ্ছে। এই ভিডিওতে বেড়ালটির একদম অন্যরকমের কেরামতি দেখতে পাওয়া যাচ্ছে। যা দেখে সবাই রীতিমত তাজ্জব। গওহর খান এই ভিডিওটি শেয়ার করে লিখেছেন "OMG! শুধু বিড়ালের মালিকরাই এই বিষয়টি বুঝতে পারবে।" বেড়ালের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই চর্চায় রয়েছে এখন।

বুকেও বিরাট, মাথাতেও বিরাট, ভিকে-অনুরাগীর চুলের ছাটে হইচই নেট দুনিয়ায়

আপনাদের জানিয়ে দিই গওহর খান সমসাময়িক বিষয়ের উপর খোলাখুলি প্রায়শই মতামত দেন। আর এখন তো লাগাতার তাঁকে "বিগ বস ১৩" কে নিয়ে নানা রকম ভাবে অ্যাক্টিভ থাকতে দেখা যাচ্ছে। শুধু তাই নয় গওহর বিগ বসে হওয়া ঘটনা সম্পর্কে দারুন দারুণ টুইট করতে থাকেন। "বিগ বস ৭" এ ছিলেন গওহর খান, শুধু তাই নয় ওই সিজনের বিজয়ীও ছিলেন তিনি।

Click for more trending news


.