শাহরুখ খানেরও "ওয়ার্ক ফ্রম হোম", বাড়ির বারান্দায় দাঁড়িয়ে করছেন শুটিং

Shah Rukh Khan Doing Work from Home: করোনা ভাইরাসের জেরে লকডাউনে আর বসে না থেকে বাড়িতেই শুটিং শুরু করলেন বলিউডের কিং খান, সেই ভিডিও ভাইরাল হল

শাহরুখ খানেরও

Shah Rukh Khan: শাহরুখ খানের ভিডিও ভাইরাল হল

হাইলাইটস

  • শাহরুখ খানের ভিডিও ভাইরাল হল
  • বাড়িতে বসেই শুটিং করছেন বলিউডের বাদশা
  • সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল
নয়া দিল্লি:

করোনা ভাইরাস (Coronavirus) বিশ্বজুড়েই আতঙ্ক সৃষ্টি করেছে। ভারতে এই রোগের সংক্রমণ এড়াতে জোর দেওয়া হয়েছে লকডাউনের উপর। ফলে ঘরবন্দি থাকতে হচ্ছে মানুষকে। কিন্তু এরমধ্যেও রোজগারের আশায়, বেশিরভাগ মানুষ নিজেদের বাড়ি থেকেই কাজ করতে বাধ্য হচ্ছেন। "ওয়ার্ক ফ্রম হোম" সংস্কৃতিতেই এখন অভ্যস্ত হয়ে উঠছেন বেশিরভাগ মানুষ। করোনা ভাইরাসের প্রভাবে যেন থমকে গেছে সদাব্যস্ত বলিউডও। দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে নানা চলচ্চিত্রের শুটিং, ফলে ফিল্ম ইন্ডাস্ট্রি চরম ক্ষতির সম্মুখীন হচ্ছে। বড় বড় তারকারও এখন সময় কাটছে বাড়ি বসেই। তবে দীর্ঘদিন এভাবে চুপচাপ ঘরে বসে না থেকে বলিউড কিং শাহরুখ খান (Shah Rukh Khan) ঠিক করেছেন, তিনিও এবার "ওয়ার্ক ফ্রম হোম" করবেন। তাই নিজের বাড়িতেই (Shah Rukh Khan Doing Work from Home) এবার শুটিং করছেন তিনি। সম্প্রতি এই অভিনেতার একটি ভিডিও (Shah Rukh Khan Video) ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যে ভিডিওতে (Shah Rukh Khan Video Viral) দেখা যাচ্ছে, কিং খান নিজের বাড়ির বারান্দায় দাঁড়িয়েই শুটিং করছেন।

লকডাউনে তাই শাহরুখের "মান্নত" বাংলোও এখন হয়ে উঠেছে শুটিং স্পট। ভিডিওতে দেখা যাচ্ছে যে, বাড়ির বারান্দায় দাঁড়িয়ে কোনও কিছুর শুটিং করছেন বলিউড বাদশা। ক্যামেরা আর লাইটও দেখা যাচ্ছে। আর কিং খানের এই ভিডিও দেখে রীতিমতো আহ্লাদে বিগলিত তাঁর ফ্যানেরা। ভিডিওটি দেখে নানা মন্তব্য করেছেন তাঁরা।

অভিনেতা শাহরুখ খানকে শেষবার দেখা গেছে 'জিরো' ছবিতে। এই ছবিতে ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মার বিপরীতে অভিনয় করেন তিনি। তারপর থেকে বহুদিন কোনও ছবি রিলিজ করেনি বাদশার। তাই এই শুটিংয়ের ভিডিও দেখে আশায় বুক বাঁধছেন শাহরুখের অনুরাগীরা।