This Article is From Apr 12, 2019

রাহুলের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করলেন বিজেপি সাংসদ

কংগ্রেস সভাপতি (Congress President) রাহুল গান্ধীর বিরুদ্ধে ফৌজদারি আদালত অবমাননার মামলা করলেন বিজেপি  সাংসদ (BJP MP)  মীনাক্ষী লেখি।

রাহুলের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করলেন  বিজেপি সাংসদ

হাইলাইটস

  • রাহুলের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করলেন বিজেপি সাংসদ
  • সোমবার সুপ্রিম কোর্ট তাঁর এই মামলা শুনবে বলে জানা গিয়েছে
  • বিজেপি নেত্রীর হয়ে মামলা সওয়াল করেছেন দেশের প্রাক্তন এজি মুকুল রোহতগি
নিউ দিল্লি:

কংগ্রেস সভাপতি (Congress President) রাহুল গান্ধীর বিরুদ্ধে ফৌজদারি আদালত অবমাননার মামলা করলেন বিজেপি  সাংসদ (BJP MP)  মীনাক্ষী লেখি। প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদী (PM Modi) সম্পর্কে মন্তব্য করায়  এই মামলা দায়ের হয়েছে।   চৌকিদার চোর হ্যায় মন্তব্যের জন্যই তিনি  মামলা দায়ের করেছেন।    এর আগে বুধবারই শীর্ষ আদালত (Top Court) রাফাল যুদ্ধ বিমান (Rfale Air Craft) সংক্রান্ত একটি মামলায় রায় দেয়। কেন্দ্রীয় সরকার  দাবি করেছিল রাফাল যুদ্ধ বিমান নিয়ে যে সমস্ত গোপন তথ্য সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে সেগুলির মামলার অংশ হতে  পারে না। কিন্তু সুপ্রিম কোর্ট সেই আবেদন খারিজ  করে দেয়। 

  

এই রায়কে স্বাগত জানিয়ে রাহুল বলেন,  সারা দেশ বলছে চৌকিদার চোর। এটা উৎসবের দিন। শীর্ষ আদালত  সুবিচারের কথা  বলেছে। কিছুক্ষণ বাদেই প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমণ জানান রাহুল আদালতের অবমাননা করেছেন।  সুপ্রিম কোর্ট শুধু  তথ্যের ব্যাপারে রায়দান করেছে। এতেই হতাশা চেপে রাখতে না পারে  এমন  মন্তব্য করছেন কংগ্রেস সভাপতি।  বিজেপি নেত্রীর হয়ে মামলা সওয়াল করেছেন দেশের প্রাক্তন এজি মুকুল রোহতগি।                    

  

.