This Article is From Mar 27, 2019

বুথ দখল করতে এলে বুকে গুলি করুন, ক্যাডারদের নির্দেশ রাজ্য বিজেপি নেতার

বসিরহাটের একটি জনসভায় বক্তৃতা দিতে গিয়ে বলেন, ভোট চলাকালীন আপনারা যদি দেখেন দুষ্কৃতিরা বুধ দখল করতে চাইছে, তাহলে তাদের গুলি করুন।

বুথ দখল করতে এলে বুকে গুলি করুন, ক্যাডারদের নির্দেশ রাজ্য বিজেপি নেতার

মঙ্গলবার বসিরহাটের একটি জনসভায় বক্তৃতা দিতে গিয়ে তিনি এই কথা বলেন

বসিরহাট:

কেমন হবে নেতাদের জনসভায় বক্তৃতা দেওয়ার ভাষা, তা নিয়ে বিতর্ক নতুন নয়। প্রায় সব দলের এক বা একাধিক নেতাই জনসভায় বক্তৃতা করতে গিয়ে ‘বেফাঁস মন্তব্য' করে ফেলে বিপাকে পড়েছেন অতীতে এই রাজ্যে এমন নজির বহু। এবার সেই তালিকায় নতুন সংযোজন বিজেপি নেতা তথা বসিরহাট লোকসভা কেন্দ্রের (Lok Sabha election 2019) বিজেপি (BJP) প্রার্থী সায়ন্তন বসু (Sayantan Basu)। তিনি মঙ্গলবার বসিরহাটের একটি জনসভায় বক্তৃতা দিতে গিয়ে বলেন, “ভোট চলাকালীন আপনারা যদি দেখেন দুষ্কৃতিরা বুথ দখল করতে চাইছে, তাহলে তাদের গুলি করুন। পায়ে মারবেন না। একদম বুক তাক করে গুলি করুন ওদের”।

১১'টি ফৌজদারি মামলা কোচবিহারের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে, গ্রেফতারের আবেদন তৃণমূলের

তিনি গত বছরের পঞ্চায়েত নির্বাচনের প্রসঙ্গ তুলে বলেন, এবারে আর পঞ্চায়েত ভোটের মতো রিগিং করতে পারবে না তৃণমূল বুথে বুথে। কারণ, এবারে ওদের জন্য থাকবে নির্বাচন কমিশনের কড়া নির্দেশিকা এবং কেন্দ্রীয় বাহিনী।

সায়ন্তন বসুর এই মন্তব্যের জবাবে তৃণমূল নেতা ও রাজ্যের মন্ত্রী জজ্যোতিপ্রিয় মল্লিক বলেন, রাজ্যের নির্বাচনী আবহাওয়াকে হিংসায় ভরিয়ে দিতে চাইছে বিজেপি। আমরা সেটা হতে দেব না। আমরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাব। অবিলম্বে সায়ন্তন বসুর বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করতে হবে”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.