This Article is From May 12, 2019

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকৃত ছবি শেয়ার, গ্রেফতার বিজেপির মহিলা কর্মী

বিজেপি কর্মী প্রিয়াঙ্কা শর্মা ফেসবুকে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি বিকৃত ছবি শেয়ার করেন। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সঙ্গে ছবিটি বিকৃত করা হয়েছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকৃত ছবি শেয়ার, গ্রেফতার বিজেপির মহিলা কর্মী

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকৃত ছবি শেয়ারের অভিযোগে ওই মহিলাকে ২ সপ্তাহের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) বিকৃত ছবি পোস্ট করায় এক বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত বিজেপি কর্মীর নাম প্রিয়াঙ্কা শর্মা(Priyanka Sharma)। নিজের ফেসবুক টাইমলাইনে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ছবির সঙ্গে ফটোশপ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) ছবিকে বিকৃত করে পোস্ট করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। বাড়ি থেকে প্রিয়াঙ্কা শর্মাকে গ্রেফতার করে পুলিশ।তাঁকে দুসপ্তাহের বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। হাওড়া সিটি পুলিশের সাইবার সেলের এক আধিকারিকের মন্তব্য তুলে ধরে সংবাদসংস্থা আইএএএস জানিয়েছে, সংবাদসংস্থা দাশনগর থানায় বিজেপির যুব মোর্চার নেত্রী প্রিয়াঙ্কা শর্মার(Priyanka Sharma) বিরুদ্ধে সাম্প্রদায়িক বিধিনিষেধ লঙ্ঘনের অভিযোগ করা হয়। বিভাস হাজরা নামে এক তৃণমূল কর্মী প্রিয়াঙ্কা শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বলে খবর।

জানা গেছে, বিভাস হাজরার অভিযোগ, “আমাদের রাজ্যের জন্য যিনি নিরলস কাজ করেন, আমাদের শ্রদ্ধেয় সেই মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টা। আমরা পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছি, আমরা এর কঠোর শাস্তি চাই। তিনি শুধুমাত্র আমাদের মুখ্যমন্ত্রীর নয়, বাংলার সংস্কৃতির অপমান”।

তাঁর বিরুদ্ধে “মানহানি ও আপত্তিকর মেসেজ”র অভিযোগ আনা হয়েছে।

প্রিয়াঙ্কা শর্মাকে গ্রেফতারের পরেই উত্তেজনা ছড়ায়। শুধুমাত্র বিজেপির নেতাকর্মীরাই নন, ক্ষোভ উপচে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাংলায় “জরুরি অবস্থার মতো পরিস্থিতি” তৈরি হয়েছে বলে তোপ দেগেছেন বিজেপি নেতা হিমন্ত বিশ্ব শর্মা।ট্যুইটে তিনি লেখেন, “পশ্চিমবঙ্গে জরুরি অবস্থার মতো পরিস্থিতি তৈরি হয়েছে।বাক স্বাধীনতা খর্ব করা হয়েছে।বিজেপির হাওড়ার এক্সিকিউটিভ মেম্বার প্রিয়াঙ্কা শর্মাকে ১৪ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি মিম পোস্ট করার জন্য”।ট্যুইটারে #ISupportPriyankaSharma এটিও ট্রেন্ডিং হয়েছে।

এর আগে ২০১২ এ মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একটি কৌতুক ছড়িয়ে দেওয়ার জন্য যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রসায়নের অধ্যাপক অম্বিকেশ মহাপাত্রকে গ্রেফতার করা হয়

.