হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে যাওয়া মহিলা গণধর্ষণের শিকার

এর আগে মজফ্ফরপুরের একটি বালিকা আবাসিকে ৩৪ জন নাবালিকার সাথে গণধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানা গেছে

হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে যাওয়া মহিলা গণধর্ষণের শিকার

প্রতীকাত্মক ছবি

পাটনা:

বিহারের মজফ্ফরপুরের জেলে ঘটে গেলো আর একটি মর্মান্তিক ঘটনা। বিহারে বালিকাদের যে ভাবে ধর্ষণ করা হয়েছে,  তা নিয়ে আগে থেকেই উত্তাল বিহারের মজফ্ফরপুর। পুনরায় সেই মজফ্ফরপুরে ঘটল আর একটি গণধর্ষণের ঘটনা।  সীতামারী জেলের এক বন্দিনীর সাথে ঘটেছে এই ধর্ষণের ঘটনা, আর দুইজন জেল বন্দি মিলে ঘটনাটি ঘটায়। ঘটনাটি ঘটে শ্রী কৃষ্ণ মেডিকেল কলেজ হাসপাতালে।   

সুপ্রিম তোপে বিহার সরকার, যৌন নির্যাতনের ঘটনায় আদালতের প্রশ্ন, শিশুরা কি দেশের নাগরিক নয়?

আসলে, সীতামারী জেলের এক বন্দিকে ১৪ ই নভেম্বর রাতে এই জেলেরই দুই বন্দি কৃষ্ণ মেডিকেল কলেজ এবং হাসপাতালের বাথরুমে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওঠে।  ১১ ই নভেম্বর এই মহিলাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল চিকিৎসার জন্য। স্থানীয় থানায় মামলা দায়ের হওয়ার পরে বিষয়টি নিয়ে তদন্ত চালানো হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফ থেকে।   
  

আসলে উত্তর বিহারে অবস্থিত শ্রী কৃষ্ণ মেডিকেল কলেজটি সেখানকার সবচেয়ে বড়ো হাসপাতাল, আর মজফ্ফরপুরের বহু লোক এই হাসপাতালে আসে চিকিৎসার জন্য।    

Newsbeep

এর আগে মজফ্ফরপুরের একটি বালিকা আবাসিকে ৩৪ জন নাবালিকার সাথে গণধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।  এই বিবাদস্পদ মামলাটি সিবিআই-এর হাতে সমর্পণ করা হয়েছে।  এই ঘটনা নিয়ে মহামান্য সুপ্রিমকোর্টও বিহার সরকারকে যথেষ্ট ভর্ৎসনা করেছে। বিহারের ১৭ জন বালিকার বাড়িতে তদন্তের ভার দিয়েছে সিবিআই-এর হাতে।

VIDEO: মাটি খুঁড়ে পাওয়া গেল কঙ্কাল