দিল্লি বিজেপির সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হল মনোজ তিওয়ারিকে; নতুন মুখ আদেশ গুপ্ত

দিল্লিতে হারের পরপরই মনোজ তিওয়ারি পদত্যাগের প্রস্তাব দিয়েছিলেন তবে বিকল্প পদাধিকারীর সন্ধান না পাওয়া পর্যন্ত তাকে কাজ চালিয়ে যেতে বলা হয়েছিল।

দিল্লি বিজেপির সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হল মনোজ তিওয়ারিকে; নতুন মুখ আদেশ গুপ্ত

সূত্রের খবর, দিল্লিতে হারের পরপরই মনোজ তিওয়ারি পদত্যাগের প্রস্তাব দিয়েছিলেন

নয়াদিল্লি:

দিল্লিতে বিজেপির মুখ হিসেবে আর দেখা যাবে না ভোজপুরি অভিনেতা মনোজ তিওয়ারিকে! দিল্লি বিজেপির প্রধান পদ থেকে সরিয়ে দেওয়া হল অভিনেতা-রাজনীতিবিদ মনোজ তিওয়ারিকে। তাঁর জায়গায় আদেশ কুমার গুপ্ত দায়িত্ব নেবেন বলে মঙ্গলবার জানিয়েছে বিজেপি। আদেশ গুপ্ত উত্তর দিল্লি পৌরসভার প্রাক্তন মেয়র। ২০১৬ সালে দিল্লি বিজেপি সভাপতি নিযুক্ত হন মনোজ তিওয়ারি। তবে দিল্লি বিধানসভা নির্বাচনে দলের হতাশাজনক ফলের পর থেকেই দলীয় শাখার প্রধান পদে অন্য বিকল্পের কথা ভাবা হচ্ছিল বলে সূত্রের খবর।

সূত্রের আরও খবর, দিল্লিতে হারের পরপরই মনোজ তিওয়ারি পদত্যাগের প্রস্তাব দিয়েছিলেন তবে বিকল্প পদাধিকারীর সন্ধান না পাওয়া পর্যন্ত তাকে কাজ চালিয়ে যেতে বলা হয়েছিল।

ভোজপুরী চলচ্চিত্রের জনপ্রিয় গায়ক-অভিনেতা মনোজ তিওয়ারি, তবে নানা রণ কৌশলেই অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বাধীন আম আদমি পার্টির (এএপি) মোকাবিলা করতে তিনি অক্ষম ছিলেন বলেই বারেবারে দেখা গিয়েছে।

সম্প্রতি প্রতিবেশী রাজ্য হরিয়ানাতে একটি আকাডেমিতে ক্রিকেট খেলতে গিয়ে লকডাউন বিধি লঙ্ঘন করার কারণে মনোজ তিওয়ারিকে ঘিরে বিতর্ক শুরু হয়।