This Article is From Feb 06, 2020

Coronavirus আক্রান্ত উহান থেকে ঘরে ফেরা ভারতীয়দের জায়গা আমুলের বিজ্ঞাপনে

কেরলের স্বাস্থ্যমন্ত্রী কে কে শৈলজা জানিয়েছেন,করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্তদের সংখ্যা ৩ এবং এটিকে রাজ্য বিপর্যয় হিসেবে ঘোষণা করছে কেরল সরকার।

Coronavirus আক্রান্ত উহান থেকে ঘরে ফেরা ভারতীয়দের জায়গা আমুলের বিজ্ঞাপনে

কার্টুনটির নাম.."উহান সে ইঁহা লে আয়া।"

হাইলাইটস

  • আমুলের টুইটার অ্যাকাউন্টে এই ডুডুলটি শেয়ার করা হয়েছে
  • কার্টুনটির নাম.."উহান সে ইঁহা লে আয়া।"
  • বুধবার পর্যন্ত করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৫০০ ওপর ছাড়িয়েছে

করোনাভাইরাসে (Coronavirus) বিধ্বস্ত চিনের (China) উহান (Wuhan) থেকে যে সমস্ত ভারতীয়রা বাড়ি ফিরলেন,আমুলের (Amul) সাম্প্রতিকতম কার্টুনে তাদের কথাই তুলে ধরা হয়েছে। আমুলের টুইটার অ্যাকাউন্টে এই ডুডলটি শেয়ার করা হয়েছে।

কার্টুনটির নাম.."উহান সে ইঁহা লে আয়া।" কয়েকদিন আগেই এয়ার ইন্ডিয়ার বিমানে ভাইরাস বিধ্বস্ত শহর থেকে আটকে পড়া ভারতীয়দের উদ্ধার করে নিয়ে আসার যে ঘটনা ঘটে, তাই তুলে ধরা হয়েছে এর মাধ্যমে।

নতুন স্কেচে দেখা যাচ্ছে 'আমুল গার্ল' একটি মাস্ক  পরে এয়ার ইন্ডিয়ার বিমান থেকে বেরিয়ে আসছেন। তার সঙ্গে একটি বড় দল রয়েছে। প্রত্যেকেই সেখানে মাস্ক পরে রয়েছেন। আর তাতে লেখা রয়েছে, "আমুল হোমকামিং স্ন্যাক।"

নতুন স্কেচে দেখা যাচ্ছে 'আমুল গার্ল' একটি মাস্ক  পরে এয়ার ইন্ডিয়ার বিমান থেকে বেরিয়ে আসছেন। তার সঙ্গে একটি বড় দল রয়েছে। প্রত্যেকেই সেখানে মাস্ক পরে রয়েছে। আর তাতে লেখা রয়েছে, "আমল হোমকামিং স্ন্যাক।" ডিসেম্বরে প্রথম এই ভাইরাসটি পাওয়া যায় হুবেই প্রদেশের রাজধানী উহানে (Wuhan)। তারপর বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে পড়ে সেটি।

ফেব্রুয়ারির ৩ তারিখে কেরলের স্বাস্থ্যমন্ত্রী কে কে শৈলজা জানিয়েছেন, সে রাজ্যে করোনা ভাইরাসে  আক্রান্তদের সংখ্যা ৩ এবং এরকম পরিস্থিতিতে এটিকে রাজ্য বিপর্যয় হিসেবে ঘোষণা করছে কেরল সরকার।

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে দেশের বিভিন্ন শহরে ভর্তি রয়েছেন অনেকেই। হায়দরাবাদ, কটক, কর্ণাটক এবং দিল্লিতে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাদের।

Click for more trending news


.