This Article is From Jul 19, 2018

ট্রাপিজের ভয়ঙ্কর খেলা দেখাতে গিয়ে ঘটে গেল বিপত্তি। কী হল তারপর?

প্রতিযোগিতার পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয় ওই দম্পতি।

ট্রাপিজের ভয়ঙ্কর খেলা দেখাতে গিয়ে ঘটে গেল বিপত্তি। কী হল তারপর?

টাইস নেলসন এবং মেরী উলফ-নেলসন নামক এক দম্পতি মঙ্গলবার “আমেরিকা’স গট ট্যালেন্ট” অনুষ্ঠানে উপস্থিত হয়ে যৌথভাবে ট্রাপিজের দেখিয়ে চমকে দেন সকলকে।

ট্রাপিজের খেলা যেকোনও মানুষকে ঘাবড়ে দিতে সক্ষম। তাই আমরা আপনাদের বলবো, লেখাটা পড়ার আগে একবার ভিডিওটা দেখুন। ভিডিওটা না দেখলে আপনি কিছুই বুঝতে পারবেন না।

টাইস নেলসন এবং মেরী উলফ-নেলসন নামক এক দম্পতি মঙ্গলবার “আমেরিকা’স গট ট্যালেন্ট” অনুষ্ঠানে উপস্থিত হয়ে যৌথভাবে ট্রাপিজের দেখিয়ে চমকে দেন সকলকে। চোখ বেঁধে আগুনের মধ্যে সব কিছু ঠিক মতোই এগোচ্ছিল, তখনই নেলসনের হাত ফস্কে মাটিতে পড়ে গেলেন উলফ-নেলসন। যা দেখে কার্যতই ভয় পেয়ে গেল উপস্থিত দর্শক এবং বিচারকরা। ওই দম্পতির দুই বছরের সন্তানও ঠাকুমার কোলে চেপে মঞ্চে মা-বাবার পারফর্মেন্স দেখছিল সেই সময়।

নিচে পড়েই সঙ্গে সঙ্গে উঠে দাঁড়িয়ে হাসি মুখে সকলের উদ্দেশ্যে হাত নেড়ে উলফ-নেলসন জানান চিন্তার কিছু নেই, তিনি একেবারেই সুস্থ আছেন। নেলসন ততক্ষণে নিজের চোখের পটি সরিয়ে নিচে নেমে এসে স্ত্রীয়ের ঠোঁটে চুমু একে দেন। বিচারকদের উদ্দেশ্যে উলফ-নেলসন বলে ওঠেন “আমরা আরও একবার এই ট্রিকটা প্রদর্শন করতে চাই।“

“এটা আমেরিকা’স গট পারফেকশন নয়, আমেরিকা’স গট ট্যালেন্ট”, বিচারক কেন জেওং বলে ওঠেন।

“কোনও প্রতিযোগীই নির্ভুল নয়। তার জন্য তাঁদের যোগ্যতা কোনওভাবেই কমে যায় না। তার জন্যই তো তাঁরা মানুষ”, বিচারক সাইমন কোয়েল বলেন।  

নেলসনের উদ্দেশ্যে কোয়েল পরবর্তীকালে জানান, “আর তুমি সত্যিই অন্ধ হওয়ায় ব্যপারটা অসাধারণ হয়েছে।“

কেরাটোকনাস রোগের ফলে নেলসন দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছেন।  

বিচারকরা ওই দম্পতিকে প্রতিযোগিতার পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ করে।  

বিভিন্ন ট্যালেন্ট খোঁজার শো-তে এর আগেও বেশ কয়েকবার নানা রকম বিপদের সম্মুখীন হতে হয়েছে প্রতিযোগীদের। এক্ষেত্রে গুরুতর কিছু না ঘটলেও প্রতিক্ষেত্রে পার পায়নি প্রতিযোগীরা।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.