This Article is From Dec 30, 2018

গাজিপুরে পাথরের আঘাতে খুন পুলিশ কর্মী, ঘটনায় ১১ জনকে গ্রেফতার করল পুলিশ

 বুলন্দশহরের পর এবার  উত্তরপ্রদেশের গাজিপুরে খুন  হয়েছেন পুলিশ কর্মী। পাথরের আঘাতেই প্রাণ  হারিয়েছেন তিনি।

গাজিপুরে পাথরের আঘাতে খুন পুলিশ কর্মী, ঘটনায় ১১ জনকে গ্রেফতার করল পুলিশ

 সুরেশের আগে উত্তরপ্রদেশেরই বুলন্দশহরে প্রাণ হারান আরেক পুলিশ কর্মী।

হাইলাইটস

  • বুলন্দশহরের পর এবার উত্তরপ্রদেশের গাজিপুরে খুন হয়েছেন পুলিশ কর্মী
  • এই ঘটনায় এখনও পর্যন্ত এগারো জনকে গ্রেফতার করা হয়েছে
  • পুলিশ খুনের ঘটনায় মোট ৩২ জনের নামে এফআইআর দায়ের হয়েছে
লখনউ:

বুলন্দশহরের পর এবার  উত্তরপ্রদেশের গাজিপুরে খুন  হয়েছেন পুলিশ কর্মী। পাথরের আঘাতেই প্রাণ  হারিয়েছেন তিনি। এই ঘটনায়  এখনও পর্যন্ত এগারো জনকে গ্রেফতার  করা  হয়েছে। তাছাড়া আরও বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। মোট ৩২  জনের নামে দায়ের হয়েছে  এফআইআর। ঘটনার সূত্রপাত শনিবার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভায়  ডিউটি করে বাড়ি ফিরছিলেন সুরেশ নামে ওই পুলিশ কর্মী। রাস্তায় তাঁকে লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়। এমনিতেই সংরক্ষণের দাবিতে আন্দোলন করছেন নিশাদ সম্প্রদায়ের কয়েকজন। তাঁরাই পাথর ছুঁড়েছে।  ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। শুধু তাই নয় সে সময় সুরেশ ছাড়া আরও এক পুলিশ কর্মী ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।   

অভিযোগ উঠলেও তা খারিজ করে দিয়েছেন নিশাদ সম্প্রদায়ের নেতা সঞ্জয় কুমার নিশাদ। তাঁর দাবি পুলিশ কর্মীর মৃত্যুর সঙ্গে তাঁদের কোনও যোগাযোগ নেই।

সুরেশের আগে উত্তরপ্রদেশেরই বুলন্দশহরে প্রাণ হারান আরেক পুলিশ কর্মী।  ডিসেম্বর মাসের সেই ঘটনারও নেপথ্যে ছিল উন্মত্তা জনতা। দেশ জুড়ে  বিক্ষোভের মাঝে ওই ঘটনার প্রধান অভিযুক্তকে  গ্রেফতার করে প্রশাসন। সেই ঘটনার রেশ কাটতে  না কাটতেই আবার পুলিশ কর্মীর মৃত্যু হল উত্তরপ্রদেশে।          

 

.