This Article is From Mar 29, 2019

ভোরবেলা দিল্লিতে বাস ট্রাকের মারাত্মক সংঘর্ষ! মৃত ৮, আহত আরও ৩০

আচমকাই নিয়ন্ত্রণ হারায় আগ্রা থেকে নয়ডাগামী যাত্রী বোঝাই ওই বাস। একই পথে আসছিল একটি ট্রাকও। নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটির গায়ে সজোরে ধাক্কা মারে বাসটি।

ভোরবেলা দিল্লিতে বাস ট্রাকের মারাত্মক সংঘর্ষ! মৃত ৮, আহত আরও ৩০

নয়া দিল্লিতে মারাত্মক দুর্ঘটনায় নিহত ৮, আহত ৩০।

নিউ দিল্লি:

বাস নিয়ন্ত্রণ হারানোয় ভোরবেলা মারাত্মক পথদুর্ঘটনায় প্রাণ হারালেন ৮ জন। আজ, গ্রেটার নয়ডার যমুনা এক্সপ্রেসওয়েতে (Yamuna Expressway in Greater Noida) একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় একটি ডবল-ডেকার বাসের (double-decker bus rammed into a truck)। ভয়ঙ্কর এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান ৮ জন। গুরুতর আহত আরও ৩০। 

সিপিআইএম, বিজেপি থেকে বহিষ্কারের পর কংগ্রেসে লক্ষ্ণণ শেঠ, লড়বেন তমলুকে

আজ ভোর ৫টার দিকে ঘটেছে এই ভয়ানক দুর্ঘটনাটি। আগ্রা থেকে নয়ডার দিকে যাচ্ছিল ওই বাসটি। আচমকাই নিয়ন্ত্রণ হারায় যাত্রী বোঝাই ওই বাস। ওই একই পথে একই দিকে আসছিল একটি ট্রাকও। নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটির গায়ে সজোরে ধাক্কা মারে বাসটি। পুলিশ জানিয়েছে রাবুপরা থানা এলাকায় ঘটেছে এই দুর্ঘটনাটি।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। তিনি জেলা প্রশাসন ও পুলিশকে সব রকমের সহায়তা প্রদানের নির্দেশ দিয়েছেন। জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশের সুপারিনটেনডেন্ট দুর্ঘটনাস্থলে পৌঁছেছেন বলে পুলিশ সূত্রে খবর। আহতদের সকলকেই জেওয়ারের কৈলাশ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মৃতদের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

কৃষকের বন্ধু কে! কেঁচোর সঙ্গে মুখ্যমন্ত্রীর তুলনা করে বরখাস্ত শিক্ষক

ট্রাক ও বাসের সংঘর্ষের প্রভাব এতখানিই তীব্র ছিল যে বাসের সামনে অংশটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। নিকটবর্তী গ্রামবাসীরাই পুলিশকে প্রথম ঘটনাটি জানায় এবং উদ্ধার কাজেও সহায়তা করে।

.