This Article is From Jan 12, 2019

আচমকা ব্যস্ত রাস্তায় বেরিয়ে এল চারটি সিংহ, দেখুন হাড়হিম করা ভিডিও

পর্যটকরা আর কী করবেন! অতি ভয়ে কাঁপতে কাঁপতে সেই আসা-যাওয়ার মাঝের দৃশ্যের ভিডিও করে রাখলেন নিজেদের ক্যামেরা দিয়ে! মরণ রে, তুঁহুঁ মম ক্যাম সমান!

আচমকা ব্যস্ত রাস্তায় বেরিয়ে এল চারটি সিংহ, দেখুন হাড়হিম করা ভিডিও

ক্রুগার ন্যাশনাল পার্কের হাড়হিম করা দৃশ্য

রাস্তা দিয়ে হাঁটছেন আপনি। আপনার সামনে একটা কুকুর পড়ে গেল। আপনি বললেন, হ্যাট! সে লেজ গুটিয়ে পালাল। বিড়ালের ক্ষেত্রেও এই একই সিন। গরুর বা মোষ-টোষের ক্ষেত্রে ব্যাপারটা অত সহজ হয় না যদিও। তবু, সিন'টি যে খুব কিছু এদিকওদিক হয়। তাও নয়। কিন্তু, আপনি ধরুন হাঁটছেন রাস্তা দিয়ে, গান-টান গাইছেন, শীত পড়েছে বলে কথা! আচমকা সামনে দেখলেন... নাহ! আর সামান্য  সিন নেই! কারণ, নাম তার সিংহ! 

বাড়ির বারান্দায় রাতের খাওয়া হয়ে যাওয়ার পর একটা সিগারেট ধরিয়ে অথবা একটু মৌরি মুখে পুড়ে আপনি যেভাবে পায়চারি করেন পাশের বাড়ির বুড়োকর্তা অথবা অফিসের বড়কর্তাকে মনে মনে গালি দিতে দিতে, খানিকটা সেই ভঙ্গিতেই চারটি সিংহ যদি আপনার পাশ দিয়ে হেঁটে চলে যায়, তাহলে কী হতে পারে, কখনও ভেবে দেখেছেন? 

দক্ষিণ আফ্রিকার অতি বিখ্যাত ক্রুগার ন্যাশনাল পার্কে এমনই একটি ঘটনা ঘটে গেল। সদ্য বৃষ্টি হওয়া রাস্তায় ওই সময় দাঁড়িয়েছিল একাধিক গাড়ি। তাতে ভর্তি মানুষ। তাঁরা সকলেই সিংহ দেখার জন্য এসেছেন। তবে, বেশি কষ্ট করতে হয়নি। তাঁদের সকলের চোখ কপাল ছাড়িয়ে প্রায় মঙ্গলের কাছাকাছি কোনও জায়গায় তুলে দিয়ে চারটি সিংহ রেলায় বেরিয়ে গেল আপনমনে লেজ নাড়াতে নাড়াতে।

পর্যটকরা আর কী করবেন! অতি ভয়ে কাঁপতে কাঁপতে সেই আসা-যাওয়ার মাঝের দৃশ্যের ভিডিও করে রাখলেন নিজেদের ক্যামেরা দিয়ে! মরণ রে, তুঁহুঁ মম ক্যাম সমান!  চালে, ডালে আর ভাইরালে বেঁচে থাকা মানুষ চট করে লুফে নিল সেই ভিডিও ফুটেজ। ছড়িয়ে দিল গোটা সোশ্যাল মিডিয়ায়! এই হইহই কাণ্ড আর রইরই ব্যাপারটির সাক্ষী রয়ে গেল অতএন লাখে লাখে মানুষ!

দেখুন ভিডিওঃ

 
 

কী ভাবছেন এই ভিডিওটি দেখে? আমাদের জানান।

 

.