This Article is From Jul 29, 2019

খেলতে খেলতে পায়ুতে হাওয়া পাম্প করে দিল বন্ধুরা! মর্মান্তিক মৃত্যু ছ’বছরের শিশুর

দ্রুত শিশুটিকে সরকার পরিচালিত মহারাজা যশবন্তরাও হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয় বলে পুলিশ সূত্র জানাচ্ছে।

খেলতে খেলতে পায়ুতে হাওয়া পাম্প করে দিল বন্ধুরা! মর্মান্তিক মৃত্যু ছ’বছরের শিশুর

মৃত শিশুটির বাবা রামচন্দ্র যাদব জানান, তাঁর ছে‌লের দুই বন্ধু তাকে বাড়িতে নিয়ে আসে। (প্রতীকী)

হাইলাইটস

  • ছ’বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হল মধ্যপ্রদেশের ইন্দোরে
  • মৃত শিশুটির নাম কানহা যাদব
  • তার দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে
Indore:

রবিবার ছ'বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোরে (Indore)। সে তার সমবয়সি বন্ধুদের সঙ্গে খেলছিল। অভিযোগ, তারা শিশুটির পায়ুছিদ্রে (Rectum) একটি কম্প্রেসর দিয়ে হাওয়া ঢুকিয়ে দেয় খেলার সময়। পুলিশ সূত্রে এমনটাই জানা গিয়েছে। ভানওয়ার পুলিশ থানার ইনস্পেক্টর সঞ্জয় শুক্লা জানিয়েছেন মৃত শিশুটির নাম কানহা যাদব।

তিনি বলেন, ‘‘মৃতের বাবা পালদা বাণিজ্যিক এলাকায় একটি ফ্যাক্টরিতে কাজ করেন। সেখানেই সপরিবারে বাস করেন তিনি। প্রাথমিক তদন্ত থেকে আমরা জানতে পেরেছি খেলার সময় ওই মৃত শিশুর বন্ধুরা একটি এয়ার কম্প্রেসার তার পায়ুছিদ্রে প্রবেশ করিয়ে সেখানে হাওয়া ঢুকিয়ে দেয়।''

ডাকাতিতে বাধা, পিটিয়ে মারা হল অবসরপ্রাপ্ত আর্মি আধিকারিককে! প্রতিবাদে সোচ্চার প্রিয়ঙ্কা

দ্রুত শিশুটিকে সরকার পরিচালিত মহারাজা যশবন্তরাও হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয় বলে ওই পুলিশ আধিকারিক জানান।

তার দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই আধিকারিক জানিয়েছেন, ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ সম্পর্কে সম্পূর্ণ অবহিত হওয়া যাবে।

উত্তরপ্রদেশে গাড়ি দুর্ঘটনায় আহত হলেন উন্নাও ধর্ষণ কাণ্ডের নিগৃহীতা

মৃত শিশুটির বাবা রামচন্দ্র যাদব জানান, তাঁর ছে‌লের দুই বন্ধু তাকে বাড়িতে নিয়ে আসে। তার পেট ফুলে উঠেছিল। দ্রুত ছেলেকে হাসপাতালে নিয়ে যান তিনি।

রামচন্দ্র যাদব বলেন, ‘‘আমি জানতে পেরেছি ওর বন্ধুরা ফ্যাক্টরিতে এয়ার কম্প্রেসর ওর শরীরে প্রবেশ করিয়ে হাওয়া ঢুকিয়ে দিয়েছিল।''



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.