This Article is From Apr 26, 2020

লকডাউনের শহরে পোরশে চড়ে ঘুরতে বেড়িয়ে বিপত্তি! কান ধরে উঠবোস যুবককে

সেই কথার ফাকেই নিরাপত্তা পরিষদের এক কর্মী তাঁর দিকে লাঠি উঁচিয়ে আসেন। এবং লাঠি উঁচিয়ে তাঁকে উঠবোস করার নিদান দেন।

লকডাউনের শহরে পোরশে চড়ে ঘুরতে বেড়িয়ে বিপত্তি! কান ধরে উঠবোস যুবককে

রীতিমতো সামনে লাঠি নিয়ে দাড়িয়ে উঠবোস করানো হল সেই গাড়ির চালককে।

ইন্দোর:

পোরশে গাড়ি (Porsche car in Indore) নিয়ে রাস্তায় বেড়িয়ে বেজায় বিড়ম্বনায় পড়লেন এক যুবক। লকডাউন চলা ইন্দোরের ফাঁকা রাস্তায় অভিজাত সেই গাড়িতে চেপে হাওয়া খেতে বেড়িয়েছিলেন এক ব্যবসায়ী-পুত্র। কিন্তু তাঁর এই অভিযান যে ব্যুমেরাং হয়ে ফিরবে, তা দুঃস্বপ্নেও কল্পনা করা যায়নি। লকডাউন ভাঙার (Violation of Lockdown) অভিযোগে রীতিমতো কান ধরে উঠবোস করানো হল সেই যুবককে। জানা গিয়েছে, স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মুখে মাস্ক না পরে লকডাউন ভেঙে পথে বেড়িয়েছিলেন সেই যুবক। ফলে তাঁকে এভাবে শাস্তি দেওয়া হয়েছে। নেট দুনিয়ায় বেশ ভাইরাল(vairal Video) এখন সেই ভিডিও। অনুরাগ দোয়ারির পোস্ট করা সেই টুইটার ভিডিওতে স্পষ্ট এই শাস্তির বিধান। ভিডিওতে দেখা গিয়েছে, দু'আসনের হলুদ ওই পোরশে গাড়ি আটকাচ্ছেন কালো উর্দিধারী নিরাপত্তা পরিষদের কয়েকজন কর্মী। সেই যুবকের থেকে গাড়ির কাগজ দেখতে চান তাঁরা।

অনুপস্থিতির কারণে স্বাস্থ্যকর্তাদের বরখাস্ত করতে মেয়রের দ্বারস্থ পুরসভা

কাগজ নিয়ে গাড়ির বাইরে এসে ওই নিরাপত্তাকর্মীদের সঙ্গে কথাও বলতে দেখা যায় সেই যুবককে।জানা গিয়েছে, লকডাউনে শহরে নিরাপত্তার বহর বাড়াতে মধ্যপ্রদেশ সরকার এই নিরাপত্তা পরিষদ গঠন করেছে। পুলিশ, সেনা ও আধাসেনার অবসরপ্রাপ্ত কর্মীদের নিয়োগ করা হয়েছে এই পরিষদে। স্বেচ্ছায় এই পরিষেবা দিচ্ছেন তাঁরা।

দেখুন সেই টুইট:

সেই কথার ফাকেই নিরাপত্তা পরিষদের এক কর্মী তাঁর দিকে লাঠি উঁচিয়ে আসেন। এবং লাঠি উঁচিয়ে তাঁকে উঠবোস করার নিদান দেন। সেই আদেশ মেনে লাঠির ডগার মুখেই কান ধরে উঠবোস করে সেই যুবক। যদিও সেই ব্যবসায়ীর পরিবার দাবি করেছে, তাঁদের ছেলের কাছে কার্ফু পাস ছিল। তারপরেও সেই যুবকের সঙ্গে অভব্য আচরণ করা হয়েছে।

রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে ৪৬১, নতুন করে আক্রান্ত ৩৮, মৃত বেড়ে ২০

শহরের বহুল প্রচলিত বিপণী আশা কনফেকশনার্সের মালিক ওই যুবকের বাবা। জানা গিয়েছে, সাধারণ নাগরিক হয়ে তাঁর ছেলের বিরুদ্ধে ট্রাফিক আইন লাগু করার জন্য সেই নিরাপত্তাকর্মীদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন সেই ব্যবসায়ী।