This Article is From Sep 04, 2019

গর্ভে প্রাণের দঙ্গল, কুস্তিগীর গীতা ফোগাটের মা হতে চলার ছবিতে শুভেচ্ছার বন্যা

পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে দাঁড়িয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন কুস্তিগীর গীতা ফোগাট, আর এই ছবিই জানিয়ে দিয়েছে মা হতে চলেছেন তিনি

গর্ভে প্রাণের দঙ্গল, কুস্তিগীর গীতা ফোগাটের মা হতে চলার ছবিতে শুভেচ্ছার বন্যা

সোশ্যাল মিডিয়াতে নিজের গর্ভাবস্থার কথা জানালেন কুস্তিগীর গীতা ফোগাট

নয়াদিল্লি:

২০১০ সালে কমনওয়েলথ গেমসে (Commonwealth Games in 2010) ভারতের প্রথম স্বর্ণপদক জয়ী কুস্তিগীর সোমবার একটি বিশেষ ঘোষণা করেছেন। পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে দাঁড়িয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি, আর এই ছবিই জানিয়ে দিয়েছে তাঁর জীবনের আসন্ন সুখবরের কথা! হ্যাঁ, মা হতে চলেছেন কুস্তিগীর গীতা ফোগাট (Wrestler Geeta Phogat)। একটি মর্মস্পর্শী পোস্ট শেয়ার করে নিজের গর্ভবস্থার জানান দিয়েছেন গীতা ফোগাট। 

টি২০ ক্রিকেট থেকে অবসর নিলেন মিতালি রাজ

“মায়ের আনন্দ শুরু হয় যখন নতুন জীবন তাঁরই শরীরের ভিতরে ঢুকে পড়ে... যখন প্রথমবারের মতো ছোট্ট হার্টবিট শোনা যায় এবং একটি আলতো পা ছোঁড়া মনে করিয়ে দেয় যে ছোট্টটি কখনও একা নয়। আপনি জীবন তখনই বুঝতেই পারবেন না, যতক্ষণ না তা বেড়ে চলেছে নিজের গতিতে,” গত সন্ধ্যায় টুইট করেছিলেন গীতা।

তিনি এটি ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন। পোস্টটি দেখুন:

সাত বছরের ফ্যানের থেকে অটোগ্রাফ নিলেন Virat Kohli, দেখে কী করলেন অনুষ্কা

মা হতে চলার খবর ঘোষণার পরেই কুস্তিগীরের জন্য শুভেচ্ছাবার্তায় ভরে যায় ইন্টারনেট। অভিনেতা থেকে শুরু করে ক্রীড়াবিদ এবং তাঁর পরিবারের সদস্যরাও নতুন অতিথির আগমনের সংবাদে গীতাকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।

অভিনেত্রী শিবানী দান্দেকার এই সুসংবাদকে ‘দুরন্ত' বলে অভিহিত করেছেন এবং গীতা ফোগাটকে অভিনন্দনও জানিয়েছেন। অলিম্পিক প্রতিযোগীর বোন ও সহকর্মী সঙ্গীতা ফোগাটও তাকে অভিনন্দন জানিয়েছেন।

গীতা ফোগাট হরিয়ানার বিখ্যাত কুস্তিগীর পরিবারের কন্যা। তাঁর তিন বোন এবং দুই খুড়তুতো ভাইবোন সকলেই কুস্তিগীর। তাঁর বাবা মহাবীর সিং ফোগাটও প্রাক্তন কুস্তিগীর। ২০১৬ সালে গীতা আরেক কুস্তিগীর পবন সরোহাকে বিয়ে করেন।

গীতা ফোগাট এবং তাঁর বোন ববিতা ফোগাটের জীবনের অনুপ্রেরণাতেই ২০১৬ সালে তৈরি হয়েছিল বলিউড চলচ্চিত্র ‘দাঙ্গাল'। আমির খানের সঙ্গে ওই চলচিত্রে গীতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন ফাতেমা সানা শেখ এবং জাইরা ওয়াসিম।

.