This Article is From Mar 07, 2020

Women’s Day 2020: বিশেষ সম্মানে সম্মানিত ‘অনন্যা’ নুসরত

২০১৯-এর লোকসভা নির্বাচনে বসিরহাট থেকে সাংসদ নির্বাচিত হন শাসকদলের প্রতিনিধি নুসরত। তারই একবছর পূর্তি উপলক্ষ্যে এই সম্মানলাভ, টুইটে জানিয়েছেন সাংসদ।

Women’s Day 2020: বিশেষ সম্মানে সম্মানিত ‘অনন্যা’ নুসরত

নারী দিবসের আগে অনন্যা নুসরত

হাইলাইটস

  • নারী দিবসের আগে মুকুটে নয়া পালক নুসরতের
  • পেলেন তুমি অনন্যা সম্মান
  • সোশ্যালে দিতেই উচ্ছ্বসিত অনুরাগীরা
কলকাতা:

নারী দিবসের (Women's Day 2020) দু'দিন আগে বিশেষ সম্মানে সম্মানিত হলেন সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। ১৫ তম তুমি অনন্যা সম্মান (15th Tumi Ananya Award) নতুন পালক জুড়ল সাংসদের মুকুটে। ২০১৯-এর লোকসভা নির্বাচনে বসিরহাট থেকে সাংসদ নির্বাচিত হন শাসকদলের প্রতিনিধি নুসরত। সাংসদ হিসেবে একবছর পূর্তি উপলক্ষ্যে এই সম্মানলাভ, টুইটে জানিয়েছেন সাংসদ। একই সঙ্গে সবাই আন্তরিক ধন্যবাদ জানিয়ে লেখেন, “১৫ তম ‘তুমি অনন্যা সম্মান' পেয়ে আমি খুশি। দেশ এবং দেশের মানুষের জন্য যাতে নিজের সেরাটা দিতে পারি।”

নুসরতকে এদিন দেখা গেছে স্বামী নিখিল জৈনের পোশাকের আউটলেট 'রঙ্গোলি'র শাড়িতে। আঙুলে কালো নেলপলিশ, গাঢ় লিপস্টিক, ম্যাচিং ভারী কানের দুলে সাংসদ সত্যিই অনন্যা। সোশ্যালে পুরস্কার হাতে নেওয়া ছবি পোস্ট করতেই অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য অনুরাগী।

o2tftm6

অভিনয় থেকে রাজনীতি---- বহুবার বিতর্কে জড়িয়েছেন নুসরত জাহান। প্রথমে হিন্দু বিয়ে। স্বামীর ধর্ম মেনে সিঁদুরে-মঙ্গলসূত্রে-চূড়ায় চূড়ান্ত হিন্দু রমণী। তারপর রথের রশিকে টান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাশে নিয়ে। ইস্কন মন্দিরে। বিতর্ক তাঁকে যত ছেঁকে ধরেছে তিনি ততই অটল নিজের মতে, পথে। মৌলবীদের ফতোয়াকে পাত্তা না দিয়ে আরও একধাপ এগিয়ে অষ্টমীর অঞ্জলি, ঢাকে কাঠি, দেবীবরণ, সিঁদুরখেলা। পাশে পেয়েছেন রাজ্যের মন্ত্রীদের। স্বামী নিখিল জৈনকে (Nikhil Jain)। কিন্তু কখনোই হার মানেননি তিনি। তাঁর সেই অসম সাহস-ই যেন অবশেষে জয়ী হল। এই বিশেষ সম্মান হাতে নিয়ে নুসরত যেন প্রমাণ করলেন, 'আমরা নারী, চাইলে আমরা সবই পারি।'

.