This Article is From Nov 24, 2018

চুরি করে হাতেনাতে ফল পেলেন এক মহিলা

"ইশ, যদি ও কী পেয়েছে দেখার পর ওর মুখের অবস্থার একটা ছবি দেখতে পেতাম তাহলে খুব মজা হত", একজন কমেন্ট করেন। 

চুরি করে হাতেনাতে ফল পেলেন এক মহিলা

কৌটো ভর্তি পোকা ছিল। (প্রতীকী)

এক মহিলা কর্মের ফল হাতেনাতে পেলেন। এক মহিলা একজনের বাড়ি থেকে একটা কৌটো চুরি করার সময় তিনি খেয়াল করেননি তার ভিতরে কী রয়েছে। চুরি করা কৌটো খুলেই তিনি জ্যান্ত পোকা পেলেন। অ্যাকশন নিউজ জ্যাজের রিপোর্টে জানা গেছে, ফ্লোরিডার অ্যাপপকাতে এই ঘটনা ঘটেছে। সিসিটিভি ফুটেজে দেখা যায় অজ্ঞাতপরিচয় ওই মহিলা শেলী ড্রেভের বাড়ি থেকে একটা প্যাকেজ তুলে নিয়েছেন। 

কিন্তু দুর্ভাগ্যবশত ওই কৌটোর ভিতরে জ্যান্ত পোকা ছিল। শেলীর ছেলের পোষা বিয়ার্ডেড ড্রাগনের জন্য ওই পোকাগুলো অর্ডার করা হয়েছিল। 

১৫ ডিসেম্বর শুরু হতে চলেছে ভারতের দ্রুততম ট্রেনের যাত্রাঃ ১০'টি তথ্য

ইয়াহু নিউজ অনুসারে ওই মহিলা গাড়ি নিয়ে কিছুটা এগোনোর পরেই গাড়ি থেকে বাক্সটা ফেলে দেন এবং এক প্রতিবেশী তা ড্রেভের বাড়ির দরজায় রেখে আসে। 

"আমার ধারণা এই মহিলা অন্যের জিনিস চুরি করতে ভালোবাসে। বলা যেতে পারে, আজ সে নিজের কর্মফল পেল", ফেসবুকে সিসিটিভি ফুটেজের দুটো স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন শেলী।
 

 
 

মঙ্গলবার পোস্ট হওয়ার পর থেকে একশোর বেশি মানুষ পোস্টটা শেয়ার করেছেন। আর পাশাপাশি কয়েক টন মানুষ কমেন্ট করেছে।

 "আমার হাসি পেল ও কী পেয়েছে সেটা দেখে!!!", একজন কমেন্টে লিখেছেন। "ইশ, যদি ও কী পেয়েছে দেখার পর ওর মুখের অবস্থার একটা ছবি দেখতে পেতাম তাহলে খুব মজা হত", আরও একজন কমেন্ট করেন। 

১৪ ও ১৫ বছরের দুই কিশোর চুরি করে নিল আস্ত বিমান!

ফ্লোরিডায় চলতি বছরের এপ্রিল মাসে আরও একজন চোর নিজের কর্মফল হাতেনাতে পেয়েছে। চোরটি এক ক্যাশ রেজিস্টারকে মেরে লুঠ করে যাওয়ার সময় নিজেরই মাথায় আঘাত পায় যা দেখে হেসে উঠেছিল হাজার মানুষ।

অফবিটের আরও খবর পড়ুন এখানে

Click for more trending news


.