This Article is From Dec 20, 2018

তৃণমূলের মহাসভায় আসুন রাহুল-সোনিয়া, চাইছে না প্রদেশ কংগ্রেস নেতৃত্ব

দলীয় সূত্রে বুধবার জানানো হয়, তার বদলে কংগ্রেসের কোনও একজন প্রতিনিধিকে 'নাম-কা ওয়াস্তে' পাঠালেই ভালো।

তৃণমূলের মহাসভায় আসুন রাহুল-সোনিয়া, চাইছে না প্রদেশ কংগ্রেস নেতৃত্ব
কলকাতা:

জানুয়ারি মাসে তৃণমূল কংগ্রেসের যে মহাসভার পরিকল্পনা করা হয়েছে, তাতে রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধী উপস্থিত থাকুন, তা চাইছে না প্রদেশ কংগ্রেস নেতৃত্ব। দলীয় সূত্রে বুধবার জানানো হয়, তার বদলে কংগ্রেসের কোনও একজন প্রতিনিধিকে 'নাম-কা ওয়াস্তে' পাঠালেই ভালো। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো গত ১৭ ডিসেম্বর মধ্যপ্রদেশে কমলনাথের মুখ্যমন্ত্রী হিসেবে শপথগ্রহণ অনুষ্ঠানে নিজে না গিয়ে প্রতিনিধি হিসেবে  পাঠিয়েছিলেন সাংসদ দীনেশ ত্রিবেদীকে। প্রদেশ কংগ্রেস সূত্রে জানানো হয়, বৃহস্পতিবার রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করবেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। সেই বৈঠকেই স্থির করা হবে লোকসভা নির্বাচনের জন্যে এই রাজ্যে কংগ্রেসের রণকৌশল। 

বিজেপির রথযাত্রা হবে কি? আজ রায় দেবে হাইকোর্ট

"আমরা মনে করি, তৃণমূলের ডাক উপেক্ষা করে রাহুল গান্ধী এবং সোনিয়া গান্ধীর ১৯ জানুয়ারির মহাসভায় অংশ নেওয়া ঠিক হবে না। তার বদলে কোনও প্রতিনিধিকে পাঠিয়ে দেওয়া উচিত। ঠিক যা তৃণমূল করল আমাদের সঙ্গে৷ ইটের বদলে পাটকেল মারা উচিত ওদের", বলেন রাজ্য কংগ্রেসের এক নেতা। 

রাহুলই প্রধানমন্ত্রী, ডিএমকে প্রধানের বক্তব্য সম্পর্কে প্রতিক্রিয়া দিলেন মমতা

তিনি আরও বলেন, "আমরা এই বিষয়ে আমাদের মতামত জানিয়ে দেব দলীয় নেতৃত্বকে। তারপর কী সিদ্ধান্ত নেবেন তাঁরা, তা নির্ভর করছে তাঁদের ওপর"।

দেখুন ভিডিও :



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.