Viral Video: ‘বহুরূপে সম্মুখে’! বাড়ির পুজোয় কষিয়ে ভোগ রাঁধছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

CM Mamata Cooking: বাড়ির পুজোয় এক অন্যরূপ! কালীপ্রতিমার সামনে মালা গাঁথা থেকে শুরু করে ভোগ রান্না নানা ভূমিকায় এক অন্য মুখ্যমন্ত্রীকে দেখল রাজ্যবাসী।

Viral Video: ‘বহুরূপে সম্মুখে’! বাড়ির পুজোয় কষিয়ে ভোগ রাঁধছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

খুন্তি হাতে ভোগ রান্নায় মুখ্যমন্ত্রী (ছবি সৌজন্যে মমতা বন্দ্যোপাধ্যায় অফিশিয়াল ফেসবুক পেজ)

কলকাতা:

একদিকে তাঁর প্রশাসনিক রূপ দেখে অভ্যস্ত সারা রাজ্যবাসী, খুব বেশি হলে দার্জিলিংয়ে জগিং দেখাও মানুষের কাছে এখন স্বাভাবিক। কিন্তু বাড়ির পুজোয় এ এক অন্যরূপ! কালীপ্রতিমার সামনে মালা গাঁথা থেকে শুরু করে ভোগ রান্না নানা ভূমিকায় এক অন্য মুখ্যমন্ত্রীকে দেখল রাজ্যবাসী। নিজের বাড়িতে ১৯৭৮ সাল থেকে কালীপুজোর আয়োজন করে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের বাড়ির এই পুজো পারিবারিক এক মেলবন্ধনও। আর সেই পুজোতেই ভোগ রান্না করেছেন মুখ্যমন্ত্রী। এক কড়াই থেকে অন্য কড়াইয়ে মন দিয়ে তাঁর রন্ধনশিল্প এখন ভাইরাল। ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে এই ভিডিও শেয়ার করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দেখে নিন সেই ভিডিও;

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীর কালীপুজোয় অংশ নিতে পেরে নিজেকে "আশীর্বাদধন্য" মনে করছেন রাজ্যপাল

শুধু বাড়ির পুজোর ভোগ রান্না নয়, পুজোর আয়োজনেও সমানভাবেই হাত লাগিয়েছেন মুখ্যমন্ত্রী। কালীপুজোর সময় পুরোহিতকে প্রতিমাকে মালা পরানোতেও সাহায্য করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাদা শাড়ি আর খয়েরি কালো পাড়ের শাড়িতে ভোগ ঢাকা দিতেও দেখা যাচ্ছে মমতাকে।

t2kgv62
8bu5rjeo

মুখ্যমন্ত্রীর এই বাড়ির পুজোয় এবার সস্ত্রীক অংশ নিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকর। মুখ্যমন্ত্রীর শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তাঁদের পারিবারিক পুজোয় হোমে আহুতি দিচ্ছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক। 

আরও পড়ুনঃ দার্জিলিংয়ে ১০ কিমি জগিং করলেন মুখ্যমন্ত্রী, দেখুন ভিডিও

cquc53do

সব মিলিয়ে বাড়ির পুজোয় এক অনন্য মেজাজে দেখা মিলেছে মুখ্যমন্ত্রীর। বাড়ির ছোটদের সঙ্গে খুনসুটি হোক, বা সকল অভ্যাগতদের আপ্যায়ন- প্রশাসনিক আভরণ সরিয়ে বহু ভূমিকায় মানুষের কাছে পৌঁছানোর কি নয়া বার্তাই ছিল এই ছবিগুলো, প্রশ্ন রাজনৈতিক মহলেও।

95pn2l88
More News