This Article is From Nov 28, 2019

২০২১ বিধানসভা নির্বাচনে ক্ষমতায় ফিরবে তৃণমূল, দাবি মহুয়া মৈত্রের

West Bengal By Elections Result: করিমপুরের বিধায়ক মহুয়া মৈত্র লোকসভার সাংসদ হয়ে যাওয়ায় আসনটি ফাঁকা হয়

দলের নেতাকর্মী ও সমর্থকদের, জয়ের জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি সাধারণ মানুষকেও ধন্যবাদ জানান মহুয়া মৈত্র

নয়াদিল্লি:

রাজ্যের তিন কেন্দ্রের উপনির্বাচনে (West Bengal By Polls Result) জয় পেয়েছে তৃণমূল কংগ্রেস। খড়গপুর বিধানসভা আসনটি বিজেপির থেকে ছিনিয়ে নেওয়ার পাশাপাশি কালিয়াগঞ্জ আসনটি কংগ্রেসের থেকে ছিনিয়ে নিয়ে এবং করিমপুর আসনটি ধরে রেখেছে রাজ্যের শাসকদল। আর এতেই উচ্ছ্বসিত তৃণমূল কংগ্রেস। তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra) NDTV কে বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পক্ষেই মানুষের ভোট পড়েছে। দলের নেতাকর্মী ও সমর্থকদের, জয়ের জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি সাধারণ মানুষকেও ধন্যবাদ জানান মহুয়া মৈত্র। রাজ্যের তিন আসনে তৃণমূলের জয় নিয়ে বিজেপির দাবি, পুলিশ, প্রশাসন রাজ্যের হাতে থাকার সুফল পেয়েছে জোড়াফুল শিবির।

কেন্দ্রীয় সরকার স্বৈরাচারী শাসন চালাচ্ছে, অভিযোগ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র

গেরুয়া শিবিরের এই মন্তব্যকে ততটা গুরুত্ব দিতে চাননি করিমপুরের প্রাক্তন বিধায়ক তথা কৃষ্ণনগরের বর্তমান সাংসদ। ২০২১ বিধানসভা নির্বাচনে দলের জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী বিজেপি। তা নিয়ে মহুয়া মৈত্র দাবি করেন, “২০২১ নির্বাচনে কী হবে দেখাই যাবে, তবে আজ আমি এখানে দাঁড়িয়ে বলছি, ২০২১ বিধানসভা নির্বাচনে ক্ষমতায় ফিরবে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার”।

সোমবার রাজ্যের যে তিন বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের ভোটগ্রহণ হয়, তারমধ্যে রয়েছে উত্তরবঙ্গের গুরুত্বপূর্ণ কেন্দ্র কালিয়াগঞ্জ। এই কেন্দ্রে লড়াই হয় মূলত ত্রিমুখী, এখানে সিপিআইএম সমর্থিত কংগ্রেস প্রার্থী ধিতাশ্রী রায়, বিজেপি প্রার্থী কমলচন্দ্র সরকার এবং তৃণমূল প্রার্থী তপনদেব সিনহা।

আধারের গোপনীয়তা নিয়ে তোপ মহুয়া মৈত্রের

করিমপুরের বিধায়ক মহুয়া মৈত্র লোকসভার সাংসদ হয়ে যাওয়ায় আসনটি ফাঁকা হয়। এখানে সিপিআইএম-কংগ্রেস জোটপ্রার্থী গোলাম রাব্বি, বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদার, জোড়াফুলের প্রার্থী বিমলেন্দু সিংহ রায়।

.