This Article is From Apr 23, 2020

লকডাউনে বাড়ির উঠোনে মানুষখেকো কুমীর! ভয়ঙ্কর হামলা পরিবারকে

ভয়ঙ্কর কুমীরের বাড়ির উঠোনে উঠে এসে আক্রমণ করল মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যারোলিনার লসাডা পরিবারের ওপর।

লকডাউনে বাড়ির উঠোনে মানুষখেকো কুমীর! ভয়ঙ্কর হামলা পরিবারকে

পিছন থেকে কুমীরের আক্রমণ

লকডাউনে ঘরবন্দি মানুষ। জনপথে দেখা মিলছে বন্য প্রাণী, সরীসৃপ, হিংস্র শ্বাপদের। তেমনই এক ভয়ঙ্কর কুমীরের বাড়ির উঠোনে উঠে এসে আক্রমণ করল মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যারোলিনার লসাডা পরিবারের ওপর। বিগ জর্জ নামে হিল্টন হেড শহরে ওই আক্রমণকারী কুমীরের ছবি সোশ্যালে ইতিমধ্যেই ভাইরাল।

লকডাউনে মর্নিং ওয়াকে বিরল প্যাঙ্গোলিন? পাচারের আগেই উদ্ধার

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বাড়ির কাছেই জলাশয়। প্রায়ই তাঁরা সেখানে দেখতে পান এই ধরনের সরীসৃপ। কিন্তু মানুষের সাড়াশব্দ থাকায় তারা সহজে জল থেকে উঠে আসে না। এখন লকডাউনে ঘরবন্দি সেই দেশের মানুষও। ফলে, মানব দুনিয়ায় অবাধ বিচরণ বন্যদের। ভালুক, পেঙ্গুইন, ডলফিন, হাতি, গণ্ডারের পর এবার জলাশয় থেকে উঠে বাড়ির উঠোনে চলে এল মানুষখেকো কুমীর!

শুধু উঠে আসা নয়, বাড়িতে রীতিমতো কড়া নাড়ে। তারপর উলোটপালোট করতে থাকে বাড়ির উঠোন। উলটে ফেলে দেয় বসার চেয়ার। লেজ দিয়ে বাড়ি মারতে থাকে দরজায়। আতঙ্কে দিশেহারা হয়ে পড়েন পরিবারের সমস্ত সদস্য।

ফেসবুকে সেই ভিডিও দিতেই নিমেষে ভাইরাল। অঞ্চলের বাসিন্দারা জানিয়েছেন, এই ধরনের কুমীর এলাকার জলাশয়ে প্রায়ই দেখা যায়। মানুষখেকো বদনাম থাকলেও আদতে এরা শান্ত। কোনোদিন জল থেকে উঠে এসে কারোর বাড়িতেই হামলা চালায়নি। ব্যতিক্রম এই ঘটনা। লসাডা পরিবার জানিয়েছেন, তাঁদের বাড়ি জলাশয় থেকে অনেক দূরে। তারপরেও কীভাবে এসে পৌঁছোল এই সরীসপ! কেনই বা হামলা চালাল। বোঝা গেল না কিছুতেই। 

Click for more trending news


.