পশুরাজের আরাম ভঙ্গ করল সামান্য শেয়াল! দেখুন ভাইরাল ভিডিও

এই ভিডিও-টি ওই আধিকারিক ১৮ জুন সকাল ৮ টার সময় শেয়ার করেছিলেন। এক ঘণ্টার মধ্যেই হাজারের বেশি মানুষ দেখে ফেলেন ভিডিও-টি

পশুরাজের আরাম ভঙ্গ করল সামান্য শেয়াল! দেখুন ভাইরাল ভিডিও

পিছন থেকে পা টিপে এক শিয়াল এসে তার লেজ ধরে টানে আর পালিয়ে যায়

হাইলাইটস

  • পিছন থেকে পা টিপে এক শিয়াল এসে তার লেজ ধরে টানে আর পালিয়ে যায়
  • এক ঘণ্টার মধ্যেই হাজারের বেশি মানুষ দেখে ফেলেন ভিডিও-টি
  • ২০০-র বেশি লাইকস ও ৪০ বারের বেশি রি-টুইট করা হয়েছে

লকডাউনের পরিণাম স্বরূপ মানুষ ঘরবন্দি হওয়ায় পশুরা পেয়েছে এক উন্মুক্ত পৃথিবী।সম্প্রতি পশুপাখিদের ভিডিও (Video Viral) সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে। জঙ্গলের রাজাকে বিরক্ত করার ক্ষমতা কাউরই হয়না, আর তাকে নিয়ে উপহাস করার কথা তো কেউ ভাবতেই পারে না, কারণ তাকে বিরক্ত করার মানে নিজেকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া।তবে সম্প্রতি যে ভিডিও-টি ভাইরাল হয়েছে তা দেখে হাসতে হাসতে পেতে ব্যথা হবে আপনারও। বিশ্রামরত অবস্থায় থাকা এক সিংহের লেজ ধরে টেনে পিছন থেকে পালিয়ে যায় দুষ্টু শিয়াল।টুইটারে ভারতীয় বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা এই ভিডিও-টি শেয়ার করেন।  

এই ভিডিও-তে জঙ্গলের মধ্যে একটা গাছের নিচে এক সিংহ মামাকে বিশ্রামরত অবস্থায় দেখা যায়, পিছন থেকে পা টিপে এক শিয়াল এসে তার লেজ ধরে টানে আর পালিয়ে যায়। সিংহ চারদিক দেখতে থাকে। ঘুম ভেঙে সিংহ যতক্ষণে বিষয়টা বুঝতে পারে তার আগেই শিয়াল সেখান থেকে হাওয়া। এই মজাদার ভিডিও টুইটারে বারংবার দেখা হচ্ছে। 

সুশান্ত নন্দা ভিডিও-টি শেয়ার করে লেখেন, ''প্রলোভন ছাড়া সবকিছুর বিরোধিতা করা যায়।''

দেখুন  Video:

এই ভিডিও-টি ওই আধিকারিক ১৮ জুন সকাল ৮ টার সময় শেয়ার করেছিলেন। এক ঘণ্টার মধ্যেই হাজারের বেশি মানুষ দেখে ফেলেন ভিডিও-টি।২০০-র বেশি লাইকস ও ৪০ বারের বেশি রি-টুইট করা হয়েছে। লোকেদের এই ভিডিও খুবই মজাদার লাগে। বহু মানুষ মন্তব্যও প্রকাশ করেছেন ভিডিও-টি দেখে। 

Click for more trending news