মালিয়ার ‘মহা প্রস্থানের’ জন্য দায়ী প্রধানমন্ত্রী, কটাক্ষ কংগ্রেস সভাপতির

Vijay Mallya's Great Escape: ব্যাঙ্কের  হাজার হাজার কোটি টাকা ঋণ বাকি রাখা বিজয় মালিয়ার  ‘মহাপ্রস্থানের’ জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মালিয়ার ‘মহা প্রস্থানের’ জন্য দায়ী প্রধানমন্ত্রী, কটাক্ষ কংগ্রেস সভাপতির

Vijay Mallya's Great Escape:সিবিআই সূত্রে খবর 2015 সালের 16 অক্টোবর জারি হয় ওই লুক আউট নোটিশ।


নিউ দিল্লি: 

ব্যাঙ্কের  হাজার হাজার কোটি টাকা ঋণ বাকি রাখা বিজয় মালিয়ার  ‘মহাপ্রস্থানের’ জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। তাঁর দাবি প্রধানমন্ত্রীর  অনুমোদন সাপেক্ষেই মালিয়ার বিরুদ্ধে থাকা লুক আউট নোটিশ লঘু করেছে সিবিআই। টুইট করে শুক্রবার রাহুল বলেন, ‘ সিবিআই সরাসরি প্রধানমন্ত্রীর কাছে জবাবদিহি করে। তাই এত বড় একটা বিষয় প্রধানমন্ত্রীকে অন্ধকারে রেখে করা হয়েছে, এমনটা ভাবার কোনও কারণ নেই।

 

 

vo5j3bd

 

সিবিআই সূত্রে খবর 2015 সালের 16 অক্টোবর জারি হয় ওই লুক আউট নোটিশ। কিন্তু কয়েক সপ্তাহ পর বয়ান বদলে যায়। সে সময় লন্ডনে ছিলেন মালিয়া। ফিরে আসার পর নোটিশের বয়ান লঘু করা হয়। আর এর কিছু দিন পর ডিসেম্বর মাসের  1 তারিখ দেশ ছাড়েন তিনি। এখানেই জানা গিয়েছে দেশে ফেরার আগের দিন অভিভাবসন দপ্তর থেকে জানতে চাওয়া হয় মালিয়াকে আটক করা হবে কিনা। তখনই নোটিশের বয়ান বদলে যায়। এরপর আরও কয়েকবার  লন্ডনে গিয়েছেন তিনি।  সূত্র বলছে  2016 সালের ফেব্রুয়ারি মাসের 2, তারিখ ইংল্যান্ড থেকে দেশে ফেরেন তিনি। শেষমেশ মার্চ মাসের 2. তারিখ আবারও দেশ ছাড়েন। কিন্তু এরপর আর ফেরেননি। .

এই বক্তব্য প্রকাশ্যে আসার পর মালিয়া নিজেই দাবি করেন দেশ ছাড়ার আগে অর্থমন্ত্রী অরুণ জেটলির সঙ্গে তাঁর দেখা হয়েছিল। যদিও অর্থমন্ত্রী বলেছেন রাজ্যসভায় তাঁর সঙ্গে মালিয়ার দেখা হয়েছিল। তিনি আলাদা করে কোনও সময় দেননি। কিন্তু তারপরেও প্রবল সমালোচনার  মুখে পড়তে হয় মালিয়াকে। আজ কংগ্রেস সভাপতিও সরব হয়েছেন বিষয়টি নিয়ে। তিনি বলেছেন দু- আড়াই বছর ধরে ব্যাপারটা নিয়ে জলঘোলা হচ্ছে। কিন্তু জেটিলি মালিয়ার সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে  আগে কিছু  বলেননি কেন!       

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................