This Article is From Aug 01, 2019

ছেলে অমর্ত্য চোখের জলে বিদায় দিলেন ক্যাফ কফি ডে -র প্রতিষ্ঠাতা ভিজি সিদ্ধার্থকে

VG Siddhartha's Funeral: ধর্মীয় আচার অনুষ্ঠান পালনের সময় বহুবার তাকে কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে।  শোকাহত হৃদয় নিয়ে এই অন্ত্যেষ্টিক্রিয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর শ্বশুর মশাই এস এম কৃষ্ণ। 

ছেলে অমর্ত্য চোখের জলে বিদায় দিলেন ক্যাফ কফি ডে -র প্রতিষ্ঠাতা ভিজি সিদ্ধার্থকে

VG Siddhartha's Funeral: ৬০ বছর বয়সী এই ব্যবসায়ী ছিলেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এস এম কৃষ্ণের (SM Krishna) জামাই

বেঙ্গালুরু:

কর্ণাটকের মঙ্গলুরুর কাছে একটি সেতু থেকে নিখোঁজ হওয়ার ৩৬ ঘন্টা বাদে পাওয়া গেছে ক্যাফ কফি ডে -র প্রতিষ্ঠাতা ভিজি সিদ্ধার্থের ( Cafe Coffee Day founder VG Siddhartha) মৃতদেহ। বুধবার সন্ধ্যায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। এই শোক যাত্রায় কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা (BS Yediyurappa) ও কংগ্রেসের প্রবীণ নেতা ডি কে শিবকুমার সহ  বহু প্রবীণ রাজনীতিবিদ  অংশ নিয়েছিলেন, তাঁর শেষকৃত্যে প্রায় কয়েকশো মানুষের ভিড় দেখা যায়। ৬০ বছর বয়সী এই ব্যবসায়ী ছিলেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এস এম কৃষ্ণের (SM Krishna) জামাই। বুধবার সকালে ভিজি সিদ্ধার্থের ( Cafe Coffee Day founder VG Siddhartha) মৃতদেহ দেখতে পায় দুজন জেলে, তা নেত্রবতী নদীর পেছনের দিকে ভাসছিল। ময়নাতদন্তের পর তার শবদেহটি ( Cafe Coffee Day founder VG Siddhartha) পরিবারের লোকের হাতে তুলে দেওয়া হয় ।

 দু-দিন পরে নদীর ধরে পাওয়া গেল ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা সিদ্ধার্থের (VG Siddhartha) মৃতদেহ

এরপরে ভিজি সিদ্ধার্থের ( Cafe Coffee Day founder VG Siddhartha) মরদেহ মঙ্গালুরু থেকে ১৫০ কিলোমিটার দূরে গ্রামে যাওয়ার পথে চিক্কামগলুর কফি ডে গ্লোবাল এন্টারপ্রাইজ অফিসে নিয়ে যাওয়া হয়েছিল।ভিজি সিদ্ধার্থের ( Cafe Coffee Day founder VG Siddhartha) পুত্র অমর্ত্য কয়েকশো লোকের সামনেই নিজের বাবার শেষকৃত্য সম্পন্ন করেন।  ধর্মীয় আচার অনুষ্ঠান পালনের সময় বহুবার তাকে কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে।  শোকাহত হৃদয় নিয়ে এই অন্ত্যেষ্টিক্রিয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর শ্বশুর মশাই এস এম কৃষ্ণ। 

সিসিডির মালিকের মৃত্যু অত্যন্ত দুর্ভাগ্যজনক: প্রতিক্রিয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

সমস্ত আচার বিধি মেনে শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর টুইটারে সমবেদনা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা।  ''শেষ মুহূর্তে আমার নিজের হৃদয়টাই যেন বাইরে বেরিয়ে আসছিল... তিনি সারা জীবন স্মরণে থাকবেন।'' টুইট করে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।   

মৃতদেহটি উদ্ধার হয়েছে বুধবার সকালে। ভারতের কফি রেস্তোঁরা গুলির সর্ব বৃহৎ চেন 'ক্যাফে কফি ডে'-এর প্রতিষ্ঠাতা ছিলেন ভিজি (vg siddhartha cafe coffee day) । কর্ণাটকের উপকূলীয় শহর মঙ্গলুরুতে যাওয়ার সময় সোমবার রাতে সিদ্ধার্থ (vg siddhartha cafe coffee day) রাস্তা থেকেই নিখোঁজ হন। একই সঙ্গে তাঁর লেখা একটি চিঠি থেকে জানা গেছে যে, তার ওপর 'ঋণদাতাদের প্রবল চাপ ছিল'। সিদ্ধার্থকে (VG Siddhartha) খুঁজতে, জাতীয় দুর্যোগ প্রতিক্রিয়া বাহিনী (এনডিআরএফ), কোস্টগার্ড, হোম গার্ড, ফায়ার ডিপার্টমেন্ট এবং উপকূলীয় পুলিশ সেতুর নীচে তল্লাশী চালায়, যেখানে ৬০ বছর বয়সী সিদ্ধার্থকে শেষবারের মতো দেখা যায়। পুলিশ সূত্রে প্রাপ্ত খবর অনুসারে, শেষ বারের মতো কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এস.এম.কৃষ্ণার জামাতা সিদ্ধার্থকে সোমবার রাতে দক্ষিণ কন্নড় জেলার কোট্টাপুরা এলাকার নেত্রবতীর ব্রিজের কাছে দেখা গেছিল।

.