This Article is From Mar 18, 2020

করোনা আতঙ্কে বিয়ে স্থগিত করলেন বরুণ ধাওয়ান-নাতাশা দালাল, রিচা চাড্ডা-আলি ফজল

বরুণ ধাওয়ান এবং তাঁর দীর্ঘদিনের বান্ধবী নতাশা দালাল ২০২০ সালের গ্রীষ্মেই বিয়ে করবেন বলে ঠিক করেন, তবে এটি নভেম্বর মাসে পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে

করোনা আতঙ্কে বিয়ে স্থগিত করলেন বরুণ ধাওয়ান-নাতাশা দালাল, রিচা চাড্ডা-আলি ফজল

বরুণ ও নাতাশার মূল বিবাহবাসরের পরিকল্পনা ছিল থাইল্যান্ডে। সেখানে ডেস্টিনেশন ওয়েডিং হওয়ার কথা

হাইলাইটস

  • বরুণ ও নাতাশা নভেম্বরে বিয়ে করছেন বলে শোনা যাচ্ছে
  • আগে কথা ছিল এই গ্রীষ্মেই বিয়ে করবেন তারা
  • রিচা চাড্ডা আলি ফজলও পিছিয়ে দিলেন বিয়ে
নয়াদিল্লি:

বছরের প্রথমার্ধেই দু'জন সেলিব্রিটি বিয়ের অপেক্ষায় ছিলেন ভক্তরা। কিন্তু বাধ সাধল করোনভাইরাস! মিড-ডে'র খবর অনুযায়ী বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং তাঁর দীর্ঘদিনের বান্ধবী নতাশা দালাল (Natasha Dalal) ২০২০ সালের গ্রীষ্মেই বিয়ে করবেন বলে ঠিক করেন, তবে এটি নভেম্বর মাসে পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে। “বর্তমান পরিস্থিতি দেখে তারা নভেম্বরে বিয়ে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং থাইল্যান্ডেই বিয়ের আসর বসাবেন বলে ঠিক হয়েছে,” মিড-ডে'কে জানিয়েছে একটি বিশেষ সূত্র। এই দম্পতির ঘনিষ্ঠ ওই সূত্র জানিয়েছে মূল বিবাহবাসরের পরিকল্পনা ছিল থাইল্যান্ডে। সেখানে ডেস্টিনেশন ওয়েডিং হওয়ার কথা। পরে মুম্বইয়েও ঘনিষ্ঠদের নিয়ে অনুষ্ঠানের কথাও ভাবা হয়েছিল। “প্রাথমিক পরিকল্পনা ছিল থাইল্যান্ডের একটি ব্যক্তিগত দ্বীপে অন্তরঙ্গ বিয়ের, তবে গত মাসে জায়গা বদলে যোধপুরে করা হয়। অবশেষে সেটাও বাতিল হয় এবং মুম্বাইয়ে একটি ঘনিষ্ট অনুষ্ঠানের কথা ভাবা হয়,” জানায় ওই সূত্র।

ফেব্রুয়ারির শুরুর দিকেই শোনা যাচ্ছিল পরিবারের সদস্যদের উপস্থিতিতে বরুণ এবং নাতাশা রোকা অনুষ্ঠান সেরে ফেলেছেন। কুলি নং ১ অভিনেতা একটি টুইটের মাধ্যমে এই ধরণের গুজব উড়িয়ে দিয়ে বলেন: “একটি জন্মদিনের পার্টি ছিল... কোনও মিথ্যা সংবাদ ছড়িয়ে দেওয়ার আগে স্পষ্ট করতে চাই। চিয়ার্স।” পরে জানা গেল নাতাশা দালালের বাবা রাজু দালালের জন্মদিনের পার্টি ছিল ও'দিন।

অন্যদিকে, অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadha) এবং অভিনেতা আলি ফজল (Ali Fazal) ফেব্রুয়ারির শেষের দিকে জানিয়েছিলেন যে তারা এপ্রিল মাসে বিয়ের তারিখ নির্ধারণ করেছেন। দিল্লিতে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তবে এই দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্র মিড-ডে'কে জানিয়েছে যে এই বিয়েতে বিদেশ থেকে অতিথিদের আসার কথা। তাই আপাতত বিয়ে স্থগিত করতে হয়েছে করোনাভাইরাসের কারণে। “বিয়েতে তাদের অনেক অতিথিই মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইউরোপ থেকে আসতেন। এছাড়াও, দিল্লিতে বিয়ের আসর বসবে বলে ঠিক ছিল। বর্তমানে সব জায়গাই করোনা কবলিত। সুতরাং, বিয়েতে বিলম্ব করাই ভাল বলে মনে করছেন তারা। এই বছরের শেষে হতে পারে বিয়ে,” মিড-ডে'কে জানান ওই সূত্র।

আলি ফজল এবং রিচা চাড্ডা ২০১৫ সাল থেকে ডেটিং করছেন। তারা ফুকরে এবং ফুকরে রিটার্নসে একসঙ্গে অভিনয়ও করেছেন।

ভারতে এখনও অব্দি করোনাভাইরাসের চিহ্ন মিলেছে ১৪২ জনের দেহে।

.