“বিরোধীদের যৌথ বিবৃতি পাকিস্তানের কাছে সুখবর”: প্রকাশ জাভরেকড়

প্রকাশ জাভরেকড় বলেন, বিরোধীদের তোলা অভিযোগ “ভিত্তিহীন”।

 Share
EMAIL
PRINT
COMMENTS

আজ বিরোধীদের বৈঠকের পর এই মন্তব্য করেন প্রকাশ জাভরেকড়।(ফাইল ছবি)


নিউ দিল্লি: 

কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভরেকড় বলেন, সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে বিরোধীদের বিবৃতি পাকিস্তানের হাত শক্ত করবে।পাকিস্তানের সঙ্গে তৈরি হওয়া বর্তমান পরিস্থিতিতে আজ সংসদ ভবনে বৈঠক করেন ২১ টি বিরোধী দল, তারপরেই বিবৃতি দেয় তারা।

প্রকাশ জাভরেকড় বলেন, “এই যৌথ বিবৃতিতে কারা খুশী?পাকিস্তান, তাদের সেনাবাহিনী এবং তাদের মিডিয়া”।তিনি বলেন, পাকিস্তানী মিডিয়া দাবি করেছে, এই বিবৃতি এটাই প্রমাণ করে যে, সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে ভারতের সমস্ত রাজনৈতিক দল এককাট্টা নয় এবং একটি পাকিস্তানী সংবাদমাধ্যমের ভিডিও ক্লিপের উল্লেখ করে তার প্রমাণ হিসাবে তুলে ধরে।

“সশস্ত্র বাহিনীর বলিদান নিয়ে স্থুল রাজনীতি”: বিজেপিকে তোপ ২১ দলের

“শাসক দলের নেতা”দের বিরুদ্ধে “সশ্বস্ত্র বাহিনীর বলিদান কে নিয়ে নোংরা রাজনীতি” করার অভিযোগ তোলে বিরোধীরা এবং চলতি সপ্তাহে ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে কংগ্রেসকে আক্রমণের সমালোচনা করে।

পাক হেফাজতে ভারতীয় পাইলট, জেনেভা চুক্তি অনুসরণ করে দেখভাল করতে হবে তাঁর

বালাকোটে বিমান হানা এবং তারপরের পরিস্থিতি তুলে ধরে বিরোধীরা বলে, তাদের সঙ্গে নিয়ে চলতে ব্যর্থ সরকার।বৈঠকের পর একটি বিবৃতিতে তারা বলে, “দুঃখের কথা, আমাদের গণতান্ত্রিক প্রথা অনুযায়ী, সর্বদল বৈঠক ডাকেন নি প্রধানমন্ত্রী”।

জাভরেকড় বলেন, বিরোধীদের তোলা অভিযোগ “ভিত্তিহীন”।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................