জুতো ছুঁড়ে গালাগালি দিয়ে মারামারি করলেন বিজেপির এক বিধায়ক ও এক সাংসদ, দেখুন ভিডিও

প্রথমে বচসা, তারপর একে অপরের দিকে ধেয়ে গেলেন ছাপার অযোগ্য ভাষা নিয়ে। শুরু হল হাতাহাতি। সেই হাতাহাতি করতে করতেই একে অপরকে জুতো দিয়ে পেটাতে আরম্ভ করলেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
লখনউ: 

প্রথমে বচসা, তারপর একে অপরের দিকে ধেয়ে গেলেন ছাপার অযোগ্য ভাষা নিয়ে। শুরু হল হাতাহাতি। সেই হাতাহাতি করতে করতেই একে অপরকে জুতো দিয়ে পেটাতে আরম্ভ করলেন। উত্তরপ্রদেশের বিজেপির (BJP) একটি কার্যনির্বাহী বৈঠকের সময় এই ঘটনা ঘটে বুধবার। বিজেপির (BJP) এক বিধায়ক ও এক সাংসদের মধ্যে এই জুতো মারামারির ঘটনা জাতীয় রাজনীতির সৌজন্যের যে ইতিহাস তাকেও লজ্জায় ফেলে দিল বলে মনে করছে ওয়াকিবহাল মহল। বিজেপির (BJP) সাংসদ শরদ ত্রিপাঠী(Sharad Tripathi) ও বিজেপি বিধায়ক রাকেশ বাঘেল (Rakesh Baghel)-এর মধ্যে আজ  দলের ওই বৈঠকে ন্যক্কারজনক মারামারি হয়। এই অত্যন্ত অপ্রীতিকর ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের রাজধানী লখনউ থেকে ২০০ কিলোমিটার দূরে অবস্থিত সন্ত কবীর নগরে। বিজেপির জেলা কমিটির একটি কার্যনির্বাহী সভায়। ঘটনার সূত্রপাত হয়, যখন সংশ্লিষ্ট জেলার কেন্দ্র থেকে সাংসদ হওয়া শরদ ত্রিপাঠী (Sharad Tripathi) জানতে চান, স্থানীয় একটি রাস্তার শিলান্যাসের পাথরে তাঁর নাম খোদাই করা নেই কেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে ওই জেলারই মেহনদাওয়াল কেন্দ্রের বিধায়ক রাকেশ বাঘেল (Rakesh Baghel) বলেন, ওটি তাঁর সিদ্ধান্তেই হয়েছে।

তারপর রাকেশ বাঘেল (Rakesh Baghel) বলেন, এই প্রশ্নটা নিজের জুতোকে করুন আপনি। এই  সঙ্গে সঙ্গে খেপে যান শরদ ত্রিপাঠী (Sharad Tripathi)। প্রবল গালাগালি দিতে দিতে নিজের জুতোটি খুলে রাকেশ বাঘেল (Rakesh Baghel)-এর ওপর চড়াও হন শরদ ত্রিপাঠী(Sharad Tripathi)।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়।

ওই দুই নেতার বিরুদ্ধে কী সিদ্ধান্ত নেবে ভারতীয় জনতা পার্টি, তা এখনও জানানো হয়নি।

৪৭ বছরের শরদ ত্রিপাঠি (Sharad Tripathi) সন্ত কবীর নগর লোকসভা কেন্দ্রের সাংসদ। যার টুইটারে বড় বড় করে লেখা রয়েছে- দেশই সবার আগে।

অন্যদিকে, ৫২ বছর বয়সী বিধায়ক রাকেশ বাঘেল (Rakesh Baghel) মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের তৈরি করা 'হিন্দু যুব বাহিনী'র সদস্যও বটে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................