This Article is From Jun 17, 2018

ভাগাড় কান্ডের পর রাজ্য সরকার আবার মাংসের বিক্রি বাড়াতে উদ্যোগ নিলো

বাংলার রয়্যাল সুপারস্টার প্রসেনজিত এবং জনপ্রিয় নায়িকা নুসরাত জাহানকে দিয়ে পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি দপ্তর একটি এক মিনিটের ভিডিও প্রকাশ করেছেন।

ভাগাড় কান্ডের পর রাজ্য সরকার আবার মাংসের বিক্রি বাড়াতে উদ্যোগ নিলো

ভাগাড় কাণ্ডের পর মাংসের বিক্রি অনেক কমে যায়

কলকাতা: গত এপ্রিল মাস থেকে গোটা রাজ্যে ভাগাড়ের মাংসের কান্ড ফাঁস হতেই চিন্তায় পড়ে যায় বাঙালির থালা! বিশেষ করে রেস্তোরাঁতে খেতে যাওয়ার আগে সাধারণ মানুষ তো এক প্রকার আতঙ্কের মধ্যে দিয়ে গেছে। আর সেটাই রাজ্যের মাংশ বিক্রয়ে এক বড় প্রভাব ফেলে। আর যার ফলে রাজ্য সরকারও বেশ ক্ষতির মুখ দেখতে থাকে। তবে এই ঘটনার উত্তেজনা এখন ধীরে ধীরে কমতেই আবার সরকার মাংসের বিক্রয় বাড়াতে নতুন করে উদ্যোগ নিয়ে ফেললো।

বাংলার রয়্যাল সুপারস্টার প্রসেনজিত এবং জনপ্রিয় নায়িকা নুসরাত জাহানকে দিয়ে পশ্চিমবঙ্গ সরকারের তথ্য ও সংস্কৃতি দপ্তর একটি এক মিনিটের ভিডিও প্রকাশ করেছেন। যেখানে তারা আবার সাধারণ মানুষকে চিন্তা মুক্ত হয়ে মাংস কেনার আর্জি জানিয়েছেন।

সুপারস্টার প্রসেনজিৎ পিটিআইকে জানিয়েছেন, " মমতা বানার্জী এই আবেদন করার পরই আমার মনে হয়েছে এই বিভ্রান্ত দূর করা উচিত সাধারণ মানুষের কাছে, মাংস কেনার আগে তার সতেজতা দেখে নিন।  তবে গুজবে কান দেবেন না। "

নুসরাত জানিয়েছেন, " গুজবে কান না দিয়ে নিজে পরীক্ষা করে মাংস কিনুন"

এই বিজ্ঞাপন এখন টিভিতে দেখানো হচ্ছে ও তারা সেখানে এটাও জানিয়েছে, প্যাকিং মাংস কেনার সময়ও তার সময় দিন আর ট্রেডমার্ক ব্যাচ অবশ্যই দেখে নিন। 

ভাগাড়ের মাংস পাচারের সময় তিন জনকে গ্রেফতর করার পর থেকেই গোটা বাঙালি জুড়ে হাজার হাজার বিক্রেতার ব্যবসায় বড় ভাঁটা পড়ে।  এবং আসা করা হচ্ছে এই বিজ্ঞাপন আবার সাধারণ মানুষকে মাংসের দোকানে ফিরিয়ে আনবে।

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.