হাসপাতালে আংটিবদল, চিকিৎসক-নার্সদের সঙ্গে কেক কেটে দাম্পত্যের সূচনা, কেন?

Hospital Wedding: একটি হাসপাতালের মধ্যে বিয়ে করেই নিজেদের দাম্পত্য জীবন শুরু করলেন এই দম্পতি

হাসপাতালে আংটিবদল, চিকিৎসক-নার্সদের সঙ্গে কেক কেটে দাম্পত্যের সূচনা, কেন?

Viral Post: হাসপাতালে বিয়ে করছেন আলেয়া এবং মাইকেল থম্পসন

আলেয়া এবং মাইকেল থম্পসন একে অপরের সঙ্গে সারা জীবনের বন্ধনে জড়ালেন, তবে তাঁদের এই বিয়ের অনুষ্ঠানটি আর পাঁচটা অনুষ্ঠানের থেকে একটু হলেও আলাদা, কেননা টেক্সাসের (Texas) একটি হাসপাতালের (Hospital Wedding) মধ্যে বিয়ে করে নিজেদের দাম্পত্য জীবন শুরু করলেন তাঁরা। অভিনব ওই বিয়ের অনুষ্ঠানের ছবি ভাইরাল (Viral Post) হল সোশ্যাল দুনিয়ায়। মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের আলেয়া এবং মাইকেল থম্পসন তাঁদের বাগদানের পরে এই নিয়ে দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। ২১ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন এই দম্পতি । কিন্তু বিয়ের সেই বিশেষ দিনটি আসার আগে মাইকেল থম্পসন খবর পান যে তাঁর বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

ডায়াবেটিসের জটিলতার কারণেই উইলিয়াম থম্পসন নামে ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করতে হয় এবং তাঁর জরুরি অস্ত্রোপচার করা দরকার হয়ে পড়ে। কিন্তু মুশকিল হলো অত বড় অস্ত্রোপচারের পর তো আর খুব তাড়াতাড়ি হাসপাতাল থেকে ছাড়া হবে না তাঁকে। এদিকে ছেলের বিয়ের দিন তো দোরগোড়ায় এসে গেছে। আর মাইকেল থম্পসনও জানতেন যে বাবা উইলিয়াম থম্পসনকে ছাড়া তাঁরা বিয়ে করতে পারবেন না। তাই ওই দম্পতি নিজেদের বিয়ের আসর বসিয়েছিলেন হাসপাতালেই।

স্বর্ণমন্দিরে সোনার জুটি! সোশ্যালে ছবি শেয়ার করলেন দীপিকা-রণভীর

"আমি ওঁকে বলেছিলাম যে তোমার বাবা যদি অস্ত্রোপচারের কারণে হাসপাতালেই থাকেন তাহলে তো কোনওভাবেই তিনি আমাদের বিয়ের অনুষ্ঠানে আসতে পারবেন না। তার চেয়ে বরং চলো আমরাই গিয়ে তাঁর সামনে হাসপাতালের মধ্যেই বিয়ে করি", বলেন সদ্য মাইকের স্ত্রী হওয়া আলেয়া।

ওই দম্পতির বিয়ের ছবি শেয়ার করা হয় ওই হাসপাতালের ফেসবুক পেজেও । যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের নীল পোশাক পরে আলেয়া এবং মাইকেল থম্পসন নিজেদের মধ্যে আংটি বিনিময় করছেন। এই ছবিটি দেখলে আবেগে চোখে জলও চলে আসতে পারে আপনার, তবে এই চোখের জল অবশ্যই আনন্দাশ্রু।

"আমরা প্রথমে খুব ছোট করে আয়োজন করব ভেবেছিলাম। কিন্তু শেষপর্যন্ত আমাদের পরিবারের অন্য সদস্যরা যখন একজন যাজককে সঙ্গে করে বিয়ের অনুষ্ঠানটি শুরু করেন তখন দেখায় যায় হাসপাতালের সেবিকা, চিকিৎসকরাও আমাদের এই আনন্দ অনুষ্ঠানের অংশীদার হয়েছেন। এমনকি ওই চিকিৎসক এবং হাসপাতালে থাকা রোগীদের সেবিকারা একটি ডায়াবেটিক রোগীরা খেতে পারবে এমন কেকও এনেছিলেন। সব মিলিয়ে দারুণ কাটে এই অনুষ্ঠান", বলেন মাইকেল ।

অভিষেক 'কু-পুত্র'! ছেলেকে নিয়ে Tweet-এ বিস্ফোরক বিগ বি

ওই দম্পতি জানিয়েছেন যে তাঁদের বাবা উইলিয়াম থম্পসনও এই অনুষ্ঠানের সাক্ষী হতে পেরে দারুণ খুশি হয়েছিলেন। "তিনি খুব হাসছিলেন, তিনি সত্যিই খুব খুশি হয়েছিলেন", বলেন সদ্য দাম্পত্য জীবনে পা রাখা আলেয়া।

হাসপাতালে ওই বিবাহ অনুষ্ঠানের পরে ওই দম্পতির একটি গির্জাতে গিয়েও আরেকবার বিয়ে সারেন। 

Click for more trending news


More News