This Article is From Dec 22, 2019

"সবথেকে গর্বের মুহূর্ত !" নাতনি আরাধ্যা সম্পর্কে কেন এমন বললেন অমিতাভ বচ্চন?

এই ভিডিওতে আরাধ্যাকে একটি দৃঢ় বক্তৃতা দিতে দেখা যাচ্ছে

Amitabh Bachchan with Aaradhya: আরাধ্যা তার স্কুলের অ্যানুয়াল ডে অনুষ্ঠানে পারফর্ম করে

হাইলাইটস

  • Aaradhya performed at her school's annual day event
  • The video is going crazy viral on social media
  • Aishwarya, Abhishek attended the annual concert over the weekend
নয়াদিল্লি:

নিজেকে একজন গর্বিত দাদু হিসাবে মনে করার যথেষ্ট কারণ রয়েছে অমিতাভ বচ্চনের। নাতনি আরাধ্যা বচ্চন এর অ্যানুয়াল ডে' এর একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন নিজের টুইটার হ্যান্ডেলে। লিখেছেন , "সব থেকে গর্বের মুহূর্ত এবং কণ্ঠস্বর.... মেয়ে সন্তানের, আমার আরাধ্যার, আমার নিজের।" ভিডিওতে আরাধ্যাকে শাড়িতে দেখা যাচ্ছে। মহিলাদের ক্ষমতায়নের ওপর একটি দৃঢ় বক্তৃতা দিচ্ছে সে। ভিডিওটি ইনস্টাগ্রামে বেশকিছু ফ্যান ক্লাবের দ্বারাও ছড়িয়ে দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে এই ভিডিওটি। ভিডিওতে আরাধ্যার মা এবং বাবা ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন এবং শাহরুখ খান,যার ছেলে আব্রাহাম, ধীরুভাই আম্বানি স্কুলে তাকেও আরাধ্যার পারফরম্যান্স ভিডিও রেকর্ডিং করতে দেখা যাচ্ছে।

এই ভিডিওতে আরাধ্যাকে একটি দৃঢ় বক্তৃতা দিতে দেখা যাচ্ছে। যেখানে সে বলছে, "আমি কন্যা, আমি স্বপ্ন, ভবিষ্যতের স্বপ্ন আমি, নতুন পৃথিবীতে আমরা জেগে উঠব, যে পৃথিবীতে আমি সুরক্ষিত, যেখানে আমাকে সবাই ভালবাসবে, আমাকে সবাই সম্মান করবে। যেখানে অবহেলার দম্ভ দিয়ে আমার কন্ঠস্বরকে থামিয়ে দেওয়া হবে না। জ্ঞানের বোধগম্যতা দিয়ে শোনা হবে আমাদের কথা। মানবতার নদী দিয়ে মুক্ত ধারায় বয়ে চলা জীবনের পাঠ থেকেই জ্ঞান উঠে আসবে যে পৃথিবীতে। কারণ আমরা নারী, আমরা কন্যা, আমরা কম নই।"

২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঐশ্বর্য এবং অভিষেক বচ্চন। ২০১১ সালে জন্ম হয় আরাধ্যার। ২০১৮ সালে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন�

.