This Article is From Oct 29, 2019

কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের লক্ষ্য করে গুলি জঙ্গিদের

দ্রাবগামের একটি স্কুলে সিআরপিএফের বাঙ্কার লক্ষ্য করে প্রায় ৬-৭ রাউন্ড গুলি চালায় জঙ্গিরা, স্কুলটি পরীক্ষা কেন্দ্র হিসেবে ব্যবহার করা হচ্ছে

কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের লক্ষ্য করে গুলি জঙ্গিদের

পরীক্ষাকেন্দ্রে রক্ষী হিসেবে ছিলেন সিআরপিএফ এবং স্থানীয় পুলিশকর্মীরা। (প্রতীকি ছবি)

পুলওয়ামা:

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামার (Jammu and Kashmir's Pulwama) একটি স্কুলে থাকা সিআরপিএফ জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাল জঙ্গিরা। তবে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। দ্রাবগামের একটি স্কুলে সিআরপিএফের বাঙ্কার লক্ষ্য করে প্রায় ৬-৭ রাউন্ড গুলি চালায় জঙ্গিরা, স্কুলটি পরীক্ষা কেন্দ্র হিসেবে ব্যবহার করা হচ্ছে। পরীক্ষাকেন্দ্রে রক্ষী হিসেবে ছিলেন সিআরপিএফ এবং স্থানীয় পুলিশকর্মীরা। হামলার পাল্টা জবাব দিয়েছে সেনাবাহিনী, ঘটনাস্থলে পৌঁছেছে অতিরিক্ত বাহিনী, তল্লাশি অভিযান শুরু হয়েছে বলে সূত্রের খবর। মঙ্গলবারই জম্মু ও কাশ্মীরে গিয়েছে ইউরোপিয় ইউনিয়নের ২৩ জনের প্রতিনিধি দল। সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মোদি ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে দেখা করেন তাঁরা।

জম্মু ও কাশ্মীরে বিশেষ মর্যাদা প্রত্যাহার, অতিরিক্ত নিরাপত্তা বাহিনী মোতায়েন করা এবং কোনওরকম অশান্তি এড়াতে, জম্মু ও কাশ্মীরে যোগাযোগ ব্যবস্থা বন্ধ রাখার পর, এটাই প্রথম কোনও আন্তর্জাতিক গোষ্ঠীর সেখানে সফর।

.