This Article is From Sep 21, 2018

কাশ্মীরে 3 জন পুলিশকর্মীকে অপহরণ করে হত্যা করল জঙ্গিরা

Terrorists Kidnap: ফের তিনজন পুলিশকর্মীকে অপহরণ করে হত্যা করল জঙ্গিরা। আজ শুক্রবার সকালে ঘটনাটি ঘটল দক্ষিণ কাশ্মীরে

Terrorists Kidnap: কাশ্মীরের শোপিয়ানে তিনজন পুলিশকর্মীকে অপহরণ করে হত্যা করল জঙ্গিরা।

শোপিয়ান, জম্মু:

ফের তিনজন পুলিশকর্মীকে অপহরণ (Terrorists Kidnap) করে হত্যা করল জঙ্গিরা। আজ শুক্রবার সকালে ঘটনাটি ঘটল দক্ষিণ কাশ্মীরে। চারজন পুলিশকর্মীর বাড়ির ভিতর ঢুকে তাঁদের অপহরণ (Terrorists Kidnap) করে জঙ্গিরা। তাঁদের মধ্যে তিনজনই স্পেশ্যাল পুলিশ অফিসার। তাঁরা প্রত্যেকেই কাপ্রান গ্রামের বাসিন্দা। গ্রামবাসীদের তৎপরতায় তাঁদের মধ্যে একজন জঙ্গিদের হাত থেকে নিজেকে ছাড়িয়ে নিতে পারলেও বাকিরা পারেননি। এনডিটিভিকে আজ এ কথা জানায় স্বরাষ্ট্রমন্ত্রকের কর্তারা। পুলিশ সূত্র থেকে জানা গিয়েছে, জঙ্গিরা ওই পুলিশকর্মীদের আগেই সতর্ক করে দিয়েছিল এবং তাঁরা অবিলম্বে পুলিশের পদ থেকে সরে না গেলে তাঁদের কপালে দুর্ভোগ আছে, এমন হুমকিও দিয়েছিল।

তাঁদের গ্রামের কাছেই শোপিয়ানে ওই তিন নিহত পুলিশকর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার করা হয়।

ওই তিন পুলিশকর্মীর হত্যার ঘটনা সামনে আসার কয়েক মিনিটের মধ্যেই জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিডিপি প্রধান মেহবুবা মুফতি কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগেন। “যেভাবে একের পর এক পুলিশকর্মী ও তাঁদের পরিবারের সদস্যদের অপহরণ (Terrorists Kidnap) ও হত্যার ঘটনা বেড়ে যাচ্ছে, তাতে এ কথা স্পষ্ট যে, কেন্দ্রের বাহুবলী নীতি কোনও কাজই করছে না এখানে”। নিজের টুইটার অ্যাকাউন্টে এ কথা লেখেন তিনি।

“ফের তিনজন পুলিশকর্মী প্রাণ হারালেন জঙ্গিদের গুলিতে। এখন যতই শোকপ্রকাশ করি না কেন আমরা, তা তাঁদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য যথেষ্ট নয়”। বলেন পিডিপি প্রধান।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রকের এক পদস্থ কর্তা এনডিটিভিকে জানান, “জঙ্গিরা এই মুহূর্তে প্রবল চাপে রয়েছে। তেমন বড় কিছুই করতে পারছে না তারা। সেই কারণেই নিজেদের হতাশা উগরে দিচ্ছে সাধারণ পুলিশকর্মীদের অপহরণ এবং খুন করে”।    

rsfpepb8
.