মুখ্যমন্ত্রী মমতার লেখা সুরুচি সংঘের থিম সং-এ দেখুন নুসরত জাহান ও পরমব্রত চট্টোপাধ্যায়ের নাচ

Suruchi Sangha Theme Song: ‘উৎসব’ নামের এই থিম সং লিখেছেন মুখ্যমন্ত্রী, আর গানের ভিডিওতে বিশেষ ভূমিকায় রয়েছেন আরেক তৃণমূল নেতা তথা সাংসদ নুসরত জাহান

মুখ্যমন্ত্রী মমতার লেখা সুরুচি সংঘের থিম সং-এ দেখুন নুসরত জাহান ও পরমব্রত চট্টোপাধ্যায়ের নাচ

Suruchi Sangha Theme Song Video: পুজোর মেজাজে পরমব্রত আর নুসরত জাহান

কলকাতা:

এই নিয়ে টানা পাঁচ বার। নিউ আলিপুর সুরুচি সংঘের পুজো মানেই সকাল থেকে রাত্রি থিম সংয়ের সুরের গুঞ্জন। আর এই পাঁচ বছর ধরেই মন্ত্রী অরূপ বিশ্বাসের পুজো সুরুচির জন্য থিম সং লেখার গুরু দায়িত্ব পালন করে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবারেও ‘উৎসব' নামের এই থিম সং লিখে ফেলেছেন মুখ্যমন্ত্রী, আর সে গানের ভিডিওতে বিশেষ ভূমিকায় রয়েছেন আরেক তৃণমূল নেতা তথা সাংসদ নুসরত জাহান।

নর্থ ত্রিধারা সর্বজনীন দুর্গাপুজোর প্রতিমার চক্ষু আঁকলেন মহিলা বাস চালক প্রতিমা

ot8d03po

বিখ্যাত সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল সুরুচি সংঘ দুর্গাপুজোর থিম সং ‘উত্সব' গানটি গেয়েছেন। মুখ্যমন্ত্রীর লেখা এই গানে সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলি। গত ২৭ সেপ্টেম্বর, মহালয়ার ঠিক আগের দিন গানটি প্রকাশ করা হয় এবং মঙ্গলবারই ইউটিউবে মুক্তি পেয়েছে এই গানটি। “বাংলা গানের এই যে কথা মমতা দিদি লিখেছেন, ‘উত্সবের অঙ্গনে আজ সবার আমন্ত্রণ, উত্সবের শুভলোকে আজ আলোকিত মন” তাতে একেবারে স্পষ্ট সকলকেই জানানো হয়েছে যে এই রাজ্যে সকলকেই আনন্দ উত্সবে স্বাগত। দিদি বলছেন উত্সব সবার জন্য,” বুধবার পিটিআইকে জানিয়েছেন জিৎ গাঙ্গুলি। 

অন্য দুর্গাপুজো! বাল্যবিবাহের বিরুদ্ধে একজোট বাউড়িপাড়ার লখিন্দর, ফারহান, সুতপারা

দেখুন সুরুচি সংঘের থিম সং ভিডিও;

গানটির ভিডিওতে অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান অভিনয় করেছেন। রয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও। ভিডিওতে দেখা যাচ্ছে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সাধারণ মানুষ দুর্গাপুজোয় অংশ নিচ্ছেন।

2kirptpo

এই একই বার্তা রয়েছে মণ্ডপ জুড়েও। এবারের সুরুচি সংঘ দুর্গাপুজোর শিল্পী ভবতোষ সুতার। জিৎ গাঙ্গুলি আরও বলেন, “গত পাঁচ বছর ধরে দিদি সুরুচির সংঘের থিম সং রচনা করে চলেছেন এবং আমি এই গানে সুর দিতে পেরে আনন্দিত।”