তাঁর অবর্তমানে মিটিং করার জন্য প্রতিনিধি নিয়োগ করলেন সানি দেওল; নিন্দায় কংগ্রেস

গুরুদাসপুরে সানির প্রতিনিধিত্ব করবেন লেখক গুরপ্রীত সিং পালহেরি

 Share
EMAIL
PRINT
COMMENTS
তাঁর অবর্তমানে মিটিং করার জন্য প্রতিনিধি নিয়োগ করলেন সানি দেওল; নিন্দায় কংগ্রেস

কংগ্রেসের সুনীল ঝাকারকে হারিয়ে গুরুদাসপুরের বিজেপি সাংসদ হন সানি দেওল


গুরুদাসপুর: 

হাইলাইটস

  1. গুরুদাসপুরের বিজেপি সাংসদ সানি দেওল
  2. গুরপ্রীত সিং পালহেরিকে নিজের প্রতিনিধি হিসাবে নিয়োগ করলেন সানি
  3. এলাকার মানুষকে ২৪ ঘণ্টা পরিষেবা দেওয়ার লক্ষ্যেই কাজ করবেন পালহেরি

অভিনেতা থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা সানি দেওল (Sunny Deol) নিজের লোকসভা কেন্দ্র গুরুদাসপুরে (Gurdaspur) তাঁর প্রতিনিধি নিয়োগ করলেন। ওই প্রতিনিধি( representative) সানির অনুপস্থিতিতে যে কোনো বৈঠকে উপস্থিত থাকবেন ও গুরুত্বপূর্ণ বিষয়গুলির ব্যাপারে নজর রাখবেন। কিন্তু এলাকার সাংসদ সানি দেওলের এই পদক্ষেপের নিন্দায় সরব হল বিরোধী দল কংগ্রেস । নিজের জায়গায় প্রতিনিধি নিয়োগ করে আসলে গুরুদাসপুরের ভোটারদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন সানি,বলছে কংগ্রেস। গুরপ্রীত সিং পালহেরি নামে পেশায় এক লেখককে নিজের কেন্দ্রে প্রতিনিধিত্বের দায়িত্ব দিয়েছেন গুরুদাসপুরের বিজেপি সাংসদ সানি দেওল। “আমি পাঞ্জাবের মোহালি জেলার পালহেরি গ্রামের বাসিন্দা শ্রী সুপিন্দর সিংয়ের ছেলে গুরপ্রীত সিংকে নিজের প্রতিনিধি হিসাবে নিয়োগ করলাম। আমার অনুপস্থিতিতে তিনি আমার লোকসভা কেন্দ্র গুরুদাসপুর(পাঞ্জাব)-এর প্রতিনিধিত্ব করবেন, বিভিন্ন বৈঠকে যোগ দেবেন ও এলাকা সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলিতেও নজর রাখবেন”,একটি চিঠি লিখে তাতে স্বাক্ষর করেন গুরুদাসপুরের সাংসদ সানি দেওল (Sunny Deol)।

 ইস্কনের আমন্ত্রণ মেনে রথযাত্রায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নুসরত

এই পদক্ষেপেরই তীব্র সমালোচনা করেছে বিরোধী দল কংগ্রেস। ওই দলের নেতা সুখজিন্দর সিং রানধাওয়া বলেন ওই এলাকায় যে সব মানুষ সানি দেওলকে (Sunny Deol) ভোট দিয়ে নিজেদের প্রতিনিধি নির্বাচন করেছেন তাঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন তিনি।

 “নিজের প্রতিনিধি নিয়োগ করে সানি দেওল গুরুদাসপুরের ভোটারদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন।কি করে একজন সাংসদ (MP) তাঁর প্রতিনিধি নিয়োগ করতে পারেন? ভোটাররা তাঁদের জনপ্রতিনিধি হিসাবে, এলাকার সাংসদ হিসাবে সানি দেওলকে নির্বাচিত করেছেন, তাঁর নিয়োগ করা প্রতিনিধিকে নয়”,পিটিআইকে বলেন কংগ্রেস নেতা রানধাওয়া।

যদিও যাঁকে নিজের প্রতিনিধি(representative)  হিসাবে নিয়োগ করেছেন সাংসদ সানি দেওল সেই গুরপ্রীত সিং পালহেরি বলেছেন তাঁর এই নিয়োগ আসলে গুরুদাসপুরের মানুষকে ২৪ ঘণ্টাই পরিষেবা দেওয়ার লক্ষ্যে করা হয়েছে।

 ২২ জুলাই পর্যন্ত গ্রেফতার করা যাবে না রাজীব কুমারকে,জানাল কলকাতা হাইকোর্ট

এই প্রথম সাংসদ নির্বাচিত হয়েছেন সানি দেওল(Sunny Deol) ।তিনি বিজেপির প্রার্থী হিসাবে পাঞ্জাবের গুরুদাসপুর লোকসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন কংগ্রেস প্রার্থী সুনীল ঝাখারের।ফলাফল বেরোনোর পর দেখা যায় বিরাট ভোটের ব্যবধানে কংগ্রেস প্রার্থীকে পরাজিত করেছেন সানি।তিনি বর্তমানে মুম্বইয়ে রয়েছেন এবং সংসদের চলতি অধিবেশনে অংশ নিচ্ছেন।

গত লোকসভা নির্বাচনের কিছুদিন আগে প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র ও সৎ মা হেমা মালিনীর ছেলে অভিনেতা সানি দেওল (Sunny Deol) বিজেপিতে যোগদান করেন।বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের অনুরোধ রেখেই তিনি গুরুদাসপুর লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতাও করেন এবং জয়লাভ করে সাংসদ (MP)  নির্বাচিত হন।এর আগে, ওই কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জয় লাভ করে গুরুদাসপুরের সাংসদ নির্বাচিত হন প্রয়াত অভিনেতা বিনোদ খান্না।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................