This Article is From Feb 04, 2019

সিবিআই কি নিজের কাজ করবে না, বিরোধীদের আক্রমণ করে মত প্রতিরক্ষামন্ত্রীর

কলকাতার নগরপাল রাজীব কুমারের বাড়িতে ‘আগাম খবর না দিয়ে’ যাওয়া নিয়ে সিবিআইয়ের সঙ্গে  সংঘাতে জড়িয়ে  পড়েছে রাজ্য প্রশাসন।

সিবিআই কি নিজের কাজ  করবে না, বিরোধীদের আক্রমণ  করে মত প্রতিরক্ষামন্ত্রীর

হাইলাইটস

  • সিবিআইয়ের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েছে রাজ্য প্রশাসন
  • প্রতিবাদে ধর্নায় বসে বিরোধীদের সমর্থন পেয়েছেন মুখ্যমন্ত্রী
  • আর এই কারণেই বিরোধীদের আক্রমণ শানালেন প্রতিরক্ষা মন্ত্রী
কোয়েম্বাটুর:

কলকাতার নগরপাল রাজীব কুমারের বাড়িতে ‘আগাম খবর না দিয়ে' যাওয়া নিয়ে সিবিআইয়ের সঙ্গে  সংঘাতে জড়িয়ে  পড়েছে রাজ্য প্রশাসন । কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলে ধর্নায় বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে সমর্থন করেছে  বিরোধীরা। আর এই কারণেই বিরোধীদের আক্রমণ শানালেন প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমণ। তিনি বলেন, ‘সিবিআই কি নিজের কাজ করবে কি করবে না। সিবিআই কাজ না  করলে বলা  হয় খাঁচাবন্দি তোতা আর করলেই বলা হয় রাজনৈতিক প্রতিহিংসা।' পাশাপাশি প্রতিরক্ষামন্ত্রী জানিয়েছেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভা বাতিল করে দেওয়া নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হওয়ার কথাও জানিয়েছেন  তিনি। অন্য একটি প্রসঙ্গে  তিনি বলেন, পশ্চিমবঙ্গে বিজেপির সংগঠন বৃদ্ধি পাওয়ায় তৃণমূল ভয় পেয়েছে।

সিবিআইয়ের সঙ্গে সংঘাত প্রশ্নে জাতীয় নিরাপত্তা উপদেষ্টাকে জড়ালেন মমতা

জানুয়ারি মাসের 19 তারিখ ব্রিগেডে বিরাট সমাবেশ করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি বিরোধী বলে পরিচিত এমন কুড়িটির বেশি দলের নেতারা সেদিন হাজির হয়েছিলেন কলকাতার ব্রিগেড ময়দানে।  আর আজও  দেশের বেশ কয়েকটি বিজেপি বিরোধী দলের নেতারা আসতে পারেন কলকাতায়।  সিবিআইকে ঘিরে  তৈরি হওয়া সংঘাতের জেরে বেশ কয়েকটি বিরোধীদলের নেতা মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন।  তৃণমূল  সূত্রে খবর  আজ  কাজে আসতে পারেন মন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, বিহার প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী  তেজস্বী যাদব থেকে  শুরু করে আরও অনেকেই। তাছাড়া  ফোন করে  পাশে  থাকার বার্তা  দিয়েছেন আরও  অনেকেই। কংগ্রেস সভাপতি  রাহুল গান্ধী  বলেছেন  এই পরিস্থিতিতে মমতা  বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে  কাঁধে কাঁধ দিয়ে লড়বেন ।

 

.