This Article is From Oct 08, 2019

ছেলে সহজকে নিয়ে দেবীবরণে প্রিয়াঙ্কা, কী প্রার্থনা জানালেন মায়ের কাছে?

সোমবার বিজয়া দশমীতেও সেই ব্যস্ততায় কোনও ফাঁক রইল না। একটা বছরের জন্য ঘরের মেয়েকে রওনা করে দিতে হবে শ্বশুরবাড়ি। সকাল থেকেই প্রিয়াঙ্কার ব্যস্ততা তাই তুঙ্গে। 

ছেলে সহজকে নিয়ে দেবীবরণে প্রিয়াঙ্কা, কী প্রার্থনা জানালেন মায়ের কাছে?

দেবীবরণে প্রিয়াঙ্কা সরকার

কলকাতা:

বাঘাযতীন তরুণ সংঘের (Bagha Jatin Tarun Shangha) মণ্ডপ আজ বেলা গড়াতেই মা দুর্গার বিদায় অনুষ্ঠানে মুখর। একাধিক বছর ধরে এই পুজোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেতা প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। পুজোর শুরু থেকে শেষ পর্যন্ত তিনি তাই মাত্র দু-হাতে দশ হাতের কাজ সামলান। সোমবার বিজয়া দশমীতেও সেই ব্যস্ততায় কোনও ফাঁক রইল না। একটা বছরের জন্য ঘরের মেয়েকে রওনা করে দিতে হবে শ্বশুরবাড়ি। সকাল থেকেই প্রিয়াঙ্কার ব্যস্ততা তাই তুঙ্গে। বরণ করলেন দেবী প্রতিমা। মাতলেন সিঁদুর খেলায় (Sindoor Khela)।

t4oru0l8

আজ প্রিয়াঙ্কা অভিনেত্রী নন। আজ তিনি আর পাঁচজন বাঙালিনীর মতোই দেবীবরণে রত। আটপৌড়ে শাড়ি, ফ্রিল দেওয়া জরির লাল ব্লাউজ, হাতখোঁপায় ফুলের মালা, সোনার গয়নায় প্রিয়াঙ্কা অনন্যা। রীতি মেনে মায়ের বুকে-মুখে পান পাতা বুলিয়ে মুছিয়ে দিচ্ছেন মাকে।

28f8q4jo

মায়ের সঙ্গে মিষ্টিমুখ করালেন মায়ের চার সন্তানকেও। 

7hlrfat

তারপরেই সবাইকে নিয়ে মেতে উঠলেন সিঁদুর খেলায়।

o0qil6cg

সিঁদুরের লালিমায়, সাদা শাড়ি লাল পাড়ের আভায় রক্তিম প্রিয়াঙ্কা এবার মায়ের কাছে। কী প্রার্থনা জানালেন তিনি? 

4t1oafdo

বাদ পড়েনি একরত্তি ছেলে সহজও। মায়ের কোলে চড়ে চুটিয়ে সিঁদুর খেলেছে সেও। তারপর মায়ের সঙ্গেই সবাইকে জানিয়েছে বিজয়ার শুভেচ্ছা।

Click for more trending news


.