This Article is From Mar 09, 2020

Holi 2020: দোল খেললেন মিমি-শ্রাবন্তী-শুভশ্রী-প্রিয়াঙ্কা, স্পেশ্যাল রান্নায় ঋষি কৌশিক

রঙের উৎসব থেকে দূরে নেই বাংলা সিনে আকাশের ঝলমলে তারারাও। সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী, শুভশ্রী, শ্রাবন্তী, প্রিয়াঙ্কা সরকার---সবাই নানা রঙে রঙিন।

Holi 2020: দোল খেললেন মিমি-শ্রাবন্তী-শুভশ্রী-প্রিয়াঙ্কা, স্পেশ্যাল রান্নায় ঋষি কৌশিক

খেলব হোলি রং দেব না, তাই কখনও হয়!

কলকাতা:

গৃহবাসী ভোর থেকেই দোর খুলে দিয়েছেন। প্রকৃতি রঙিন আবির, পলাশ, শিমূল, কৃষ্ণচূড়ায়। ছোট থেকে বড়---নারী-পুরুষ নির্বিশেষে রঙিন ফাগ-আবিরে বসন্ত উৎসবে (Holi 2020)। রঙের উৎসব থেকে দূরে নেই বাংলা সিনে আকাশের ঝলমলে তারারাও। সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), শুভশ্রী, শ্রাবন্তী (Srabanti), প্রিয়াঙ্কা সরকার---সবাই নানা রঙে রঙিন। সোশ্যালে তাঁদের রং খেলার ছবি ভাইরাল।

নারী দিবসে অনুরাগিনীদের দেবের উপহার ‘টনিক'?

দেখে নিন---

দোল উপলক্ষ্যে অনুরাগীদের শুভেচ্ছা জানান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। সকাল থেকেই তিনি ব্যস্ত বাঘা যতীন তরুণ সংঘ ক্লাবের সঙ্গে। ক্লাবের সদস্য, পাড়ার একপাল বাচ্চা এবং নিজের ছেলে সহজকে নিয়ে রং খেলায় মাতেন তিনি। খুদে সদস্যদের নিয়ে প্রভাতফেরিও বের করেন। সাদা শাড়ি আর লাল আবিরে প্রিয়াঙ্কা অসামান্য। সহজের পরনেও সাদা জামা-প্যান্ট।

হোলির শুভেচ্ছার পাশাপাশি সবাইকে করোনা ভাইরাস থেকে দূরে থাকার সতর্কবার্তা জানিয়েছেন শ্রাবন্তী সিং। আজ তিনি রঙিন পরিবারের সবার সঙ্গে। লাল টুকটুকে রং দিয়েছেন ছেলে ঝিনুকের সারা মুখ-মাথায়। মা-ছেলের এই কেমিস্ট্রি সোশ্যালে ভাইরাল। সঙ্গে দেখা গেছে মা-দিদিকেও। আসমানি নীল সালোয়ারে শ্রাবন্তীর মেয়েবেলা যেন আজও আষ্টেপৃষ্ঠে জড়িয়ে। ঝিনুকের পরনে সাদা শার্ট, জিন্স।

happy Holi to all of you ❤️????

A post shared by Subhashree Ganguly Official ✨ (@subhashreespeaks) on

দুধ সাদা পোশাক রঙে মাখামাখি। মাথা-মুখ ঢেকেছে আবির-ফাগে। ইনি কে? আরে, এযে টলিউড হার্টথ্রব শুভশ্রী! অভিনেত্রীর দোল উদযাপন বুঝি এভাবেই! চোখ বাঁচাতে রোদচশমার শরণ। চুল তুলে পনিতে বাঁধা। আঙুলের মুদ্রায় জয়ের চিহ্ন। সব মিলিয়ে অভিনেত্রী রঙের আনন্দে ভরপুর।

একা নয়, সঙ্গে শুভর যোগ্য দোসর রাজ চক্রবর্তী। দু-জনেই নীলাম্বরী। কপালে, গালে আবির ছড়িয়ে 'রাজশ্রী' হাজির সোশ্যালে। অনুরাগীদের বসন্ত উৎসবের শুভেচ্ছা জানাতে। কী বলবেন একে! এরই নাম প্রেম।

কপালে আবিরের তিলক। দোল খেলেছেন টেলি অভিনেতা ঋষি কৌশিকও। সঙ্গে রান্নাতেও হাত লাগিয়েছেন। জনপ্রিয় অভিনেতার দাবি, দোলের হিন জম্পেশ খানা না হলে মন ভরে না । সেই রান্না নিজের হাতে হলে কথাই নেই! তাঁর পরনে সাদা পাঞ্জাবি-পাজামা। চোখে রোদচশমা।

Amar shona moni der sathe dol! #idealschoolforthedeaf

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

নারী দিবসে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' মুক্তি পাওয়ার পর ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে চর্চা আরও বেড়েছে। শবরী এখন সমাজে মেয়েদের মুখ। তাঁর দোল খেলা নিয়ে তাই অবশ্যই আগ্রহ তুঙ্গে সবার। হ্যাঁ, দোল ঋতাভরীও খেলেছেন। তিনি রং খেলতে চলে গেছেন মূক-বধির স্কুল 'ডিলস স্কুল ফর দ্য ডেফ'-এ। সেখানকার পড়ুয়াদের সঙ্গে দোল খেলেন চুটিয়ে। লাল সালোয়ার, সাদা লেগিনস, সাদা ওড়নায় ভারী মিষ্টি দেখাচ্ছিল ঋতাভরীতে। খোলা চুলে গোঁজা ফুল, কানের ঝুমকো, হাতের চুড়ি বলছে, আজ রঙে রঙে রাঙা হওয়ার দিন।

গালে, কপালে আবিরের আলতো ছোঁয়া। এভাবেই বসন্ত উৎসবকে নিজের মধ্যে জড়িয়ে নিয়েছেন টলিউড সম্রাজ্ঞী ঋতুপর্ণা সেনগুপ্ত। টুইটে ভিডিও বার্তায় সবাইকে জানিয়েছেন দোলের শুভেচ্ছা।

.