This Article is From Jul 17, 2018

লটারি জেতার পর ভাগাভাগি নিয়ে বিবাদ পিসি-ভাইপোর

তাঁকে জেতার অর্থ ভাগ করে নিতে বলা হওয়ার পর, পুরস্কার মূল্য অনেক কমে যাবে বুঝতে পেরে তিনি এই কথা বলে বসেন।

লটারি জেতার পর ভাগাভাগি নিয়ে বিবাদ পিসি-ভাইপোর

বারবারা রেডিক ও তাঁর ভাইপো বিজয়ীর চেক হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন

লটারি জিতলে আনন্দে আত্মহারা হয়ে পড়ে না, এমন মানুষ আর কে আছে! কিন্তু কানাডার এক গ্রামে একটু অন্যরকম চিত্র দেখা গেল। এক পিসি তাঁর ভাইপোর নামে এত বড়ো অঙ্কের অর্থ জেতার জন্য আদালতে নালিশ করবেন বলে জানালেন।

“তোর সঙ্গে আমার আদালতে দেখা হবে”, ভাইপো টাইরন ম্যাক্লনিসকে বলেন বারবারা রেডিক। তাঁরা দুজনে মিলে লটারিতে কানাডিয়ান মুদ্রা 1.2 মিলিয়ন ডলার জিতেছেন।

অবিশ্বাস্যভাবে, লটারির জয়ীদের তালিকা প্রকাশ করার সময় দেখা যায়, পিসি ও ভাইপোর নাম একইসঙ্গে উঠেছে শীর্ষ তালিকায়।  মার্গারি ফর্ক্সের ওই লটারির আধিকারিকরা এই কথা জানান। নোভা স্কটিয়ার পূর্বদিকে একটি ছোট্ট শহর এই মার্গারি ফর্ক্স।

“টিকিটটা আমি কিনেছিলাম”, সাংবাদিকরা ছবি তোলার সময় বলেন বারবারা রেডিক। “অথচ, এখন ও মিথ্যে কথা বলছে।  আর দাবি করছে, আমি নাকি ওকে লটারি জেতার অর্থ ভাগ করব বলে কথা দিয়েছিলাম”।

তাঁকে জেতার অর্থ ভাগ করে নিতে বলা হওয়ার পর, পুরস্কার মূল্য অনেক কমে যাবে বুঝতে পেরে তিনি এই কথা বলে বসেন।

“আমি ওর নামটা লটারির টিকিটে লিখে দিয়েছিলাম, ওকে ‘সৌভাগ্য’ ভেবে। কারণ, ও তো আমার ছেলের মতোই…ছিল। ও ভাগ্যবান অবশ্যই। কিন্তু আধ কোটি টাকা জেতার মতো নয়”।

লটারির আধিকারিকরা জানিয়েছেন, লটারিতে দুজনের নাম থাকায় জেতার অর্থও দুজনের মধ্যে ভাগ করা হবে। তাঁদের দুজনের নামে পৃথকভাবে দুটি 6 লক্ষ কানাডিয়ান ডলারের চেক তৈরি হয়ে গিয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)Click for more trending news


.