Kajol Baazigar :বাজিগরের ২৬ বছর পূর্তিতে "কালি আঁখে" নিয়ে কি বললেন কাজল?

কাজল আর শাহরুখ খান অভিনীত "বাজিগর" মুক্তির ২৬ বছর হল। সোশ্যাল মিডিয়াতে" #26yearsofbaazigar" ট্রেন্ডও করছে।

Kajol Baazigar :বাজিগরের ২৬ বছর পূর্তিতে

Kajol Baazigar :বাজিগরের ২৬ বছর পূর্তিতে "কালি আঁখে" নিয়ে কি বললেন কাজল?

নয়াদিল্লি:

নয়াদিল্লি : কাজল আর শাহরুখ খান অভিনীত "বাজিগর" মুক্তির ২৬ বছর পূর্ণ হল। সোশ্যাল মিডিয়াতে" #26yearsofbaazigar" ট্রেন্ডও করছে। বাজিগার ছবিতেই ডেবিউ করে বলিউডে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিলেন কাজল। সোশ্যাল মিডিয়ার এই পোস্টে তিনি একটি মন্তব্য করেছেন। বেশ মজাও করেছেন তিনি পোস্টে। "বাজিগার" ছবিতে শাহরুখ খান  আর কাজলের লিপের সেই অত্যন্ত জনপ্রিয় এবং স্মরণীয় গান ,"ইয়ে কালি কালি আঁখে" নব্বইয়ের দশকে  আলোড়ন ফেলে দিয়েছিল। আর এই গানটিকে নিয়েই বেশ মজা করেছেন কাজল। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন কাজল, যা রীতিমত ভাইরাল।

Redmi Note 8 সেল শুরু হচ্ছে দুপুর বারোটায়, জেনে নিন বিশদে

Viral: হবু স্বামী-শাশুড়ির সঙ্গে জমিয়ে ডিনার! খুব শিগগিরি বিয়ে রালিয়ার?

বাজিগার ছবিতে শাহরুখ খান ও কাজলের সেই বিখ্যাত গান, "এই কালি কালি আঁখে" নিয়ে কাজল লিখেছেন,"উপস! এখনও পর্যন্ত কালো চোখ নেই...#26yearsofbaazigar"এভাবেই এই গানটি নিয়ে মজা করেছেন কাজল। কারণ  কাজলের চোখের রঙ আসলে বাদামি। আর এই জন্যই মজা করে চোখের বিষয়ে ওই কথাটি লিখেছেন কাজল।

মালা বদলের সময় বরের উদ্দাম নাগিন ডান্স! কলেজছুট পাত্রের সঙ্গে বিয়ে ভেস্তে দিলেন কনে

শাহরুখ খান ও কাজলের রীতিমতো আলোড়ন ফেলে দেওয়া সেই ছবি, "বাজিগার" রিলিজ করেছিল ১৯৯৩ সালের ১২ ই নভেম্বর। প্রখ্যাত ডিরেক্টর আব্বাস মস্তান এই ছবিটি পরিচালনা করেছিলেন। শাহরুখ খান এবং কাজল ছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন শিল্পা শেট্টি। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছিলেন অনু মালিক। ছবিটি সেই সময় অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছিল এবং শাহরুখ খানকে যেভাবে দেখা গিয়েছিল এই ছবিতে, তা দর্শক এখনও মনে রেখেছে।

হাইলাইটস

  • ২৬ বছর হল বাজিগর ছবির
  • কাজলের পোস্টও ভাইরাল হল
  • নিজের চোখ নিয়ে বললেন এই কথাটি
More News