This Article is From Oct 08, 2018

বিহারে স্কুলছাত্রীদের শ্লীলতাহানী, এখনও পর্যন্ত গ্রেফতার 9

বিহারের আবাসিক স্কুলের 34 জন ছাত্রীর শ্লীলতাহানীর ঘটনায় অভিযুক্ত ন’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তাদের মধ্যেই অনেকেই এখন বয়সের হিসেবে নাবালক। প্রত্যেকেই স্থানীয়।

বিহারে স্কুলছাত্রীদের শ্লীলতাহানী, এখনও পর্যন্ত গ্রেফতার 9

এর আগে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করে পুলিশ

পাটনা:

বিহারের আবাসিক স্কুলের 34 জন ছাত্রীর শ্লীলতাহানীর ঘটনায় অভিযুক্ত ন’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তাদের মধ্যেই অনেকেই এখন বয়সের হিসেবে নাবালক। প্রত্যেকেই স্থানীয়। ওই স্কুলের ছাত্রীদের শ্লীলতাহানী করার চেষ্টা করা হলে তারা বাধা দেয়। তখন অন্যান্য স্থানীয় বাসিন্দারা এসে ওই ছাত্রীদের ওপর চড়াও হয়। পাটনা থেকে আড়াইশো কিলোমিটার দূরের সৌপাল জেলার ত্রিবেণীগঞ্জের ওই স্কুলটি ভেঙে ঢুকে যায় সাধারণ মানুষ। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযৌগে এর আগেই তিনজনকে গ্রেফতার করেছিল পুলিশ। আজ আটক করা হল আরও ছজনকে। অধিকাংশই অপ্রাপ্তবয়স্ক এখনও। তাদের বয়স যাচাই করে দেখা হবে বলেও জানিয়েছে পুলিশ।

ওই ছাত্রীদের প্রত্যেকের বয়স বারো বছর থেকে ষোল বছরের মধ্যে। তাদের স্থানীয় হাসপাতালেই ভর্তি করা হয়েছিল। ছাব্বিশজনকে এর মধ্যেই ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় ছেলেদের সঙ্গে ওই স্কুলের ছাত্রীদের সংঘর্ষ লেগেছিল। অভিযুক্তরা ওই স্কুলের ছাত্রীদের উত্যক্ত করায় ছাত্রীরা তাদের পেটায়। তারপরই লেগে যায় ভয়াবহ বিবাদ দু’পক্ষের মধ্যে।

.