This Article is From Dec 19, 2018

কংগ্রেসের সঙ্গে প্রাক নির্বাচনী জোটের সম্ভাবনা উড়িয়ে দিলেন সুব্রত মুখোপাধ্যায়

গত জুলাই মাসেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছিলেন যে, তাঁর দল তৃণমূল কংগ্রেস লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২'টি লোকসভা কেন্দ্র থেকে একাই লড়াই করবে।

কংগ্রেসের সঙ্গে প্রাক নির্বাচনী জোটের সম্ভাবনা উড়িয়ে দিলেন সুব্রত মুখোপাধ্যায়
কলকাতা:

বর্ষীয়ান তৃণমূল কংগ্রেস নেতা তথা রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় মঙ্গলবার কংগ্রেসের সঙ্গে প্রাক-নির্বাচনী জোটের সম্ভাবনা উড়িয়ে দিলেন। যদিও, নির্বাচনের পরেও তাঁরা জোট করতে চাইবেন কি না, সেই প্রশ্নের জবাব স্পষ্টভাবে দিতে চাননি তিনি। "বিজেপিকে হারানোর জন্য যা যা করা দরকার, তা আমরা এখন করব। লোকসভা নির্বাচনের পর আমাদের লড়াইয়ের নতুন নীতিগুলো নিয়ে আলোচনা করা হবে", বলেন তিনি। অন্যদিকে, তাঁর বক্তব্যের প্রতিক্রিয়ায় বিরোধী দলনেতা আব্দুল মান্নান বিস্মিত হয়ে জিজ্ঞাসা করেন, তৃণমূলের সঙ্গে জোট করার কথা কংগ্রেসের কে বলল?

হাইকোর্টের নির্দেশ মেনে রথযাত্রার নতুন দিন ঘোষণা করল বিজেপি

"আমরা কি আমাদের সঙ্গে ওদের জোট করতে বলেছি নাকি! আমরা বাংলায় একাই লড়তে চাই৷ তৃণমূলের সঙ্গে জোট করার অর্থই হল ক্ষতিকে যেচে ডেকে আনা। পশ্চিমবঙ্গ থেকে কংগ্রেসকে যে দলটি মুছে দেওয়ার জন্য সর্বতোভাবে চেষ্টা করেছিল, তার নাম তৃণমূল কংগ্রেস", বলেন আব্দুল মান্নান।

বিজেপির রথযাত্রা বাতিলের কথা মুখ্যমন্ত্রী নিজে জানাচ্ছেন না কেন? প্রশ্ন সূর্যর

প্রসঙ্গত, গত জুলাই মাসেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছিলেন যে, তাঁর দল তৃণমূল কংগ্রেস লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২'টি লোকসভা কেন্দ্র থেকে একাই লড়াই করবে।

দেখুন ভিডিও:

দেখুন ভিডিও:



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.