This Article is From Sep 07, 2018

লন্ডনে থেকে পাশ করলেন সারা, পরিবারের মুহূর্তের ছবি

পাঁচ বছর আগে মুম্বইয়ে সচিনের অবসর নেওয়ার ম্যাচের শেষদিনে সারাকে টিভিতে দেখানোর পর থেকেই তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগ্রহ তৈরি হয়।

লন্ডনে থেকে পাশ করলেন সারা, পরিবারের মুহূর্তের ছবি

সুখি মুহূর্তে তিন তেন্ডুলকর

নিউ দিল্লি:

লন্ডনের বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকের ডিগ্রি প্রাপ্ত করলেন সচিন তেন্ডুলকরের মেয়ে সারা। লন্ডনের ইউনিভার্সিটি অফ কলেজের এক অনুষ্ঠানে 20 বছরের সারা মেডিসন নিয়ে গ্র্যাজুয়েট হলেন। আর সেই  গ্রাজুয়েশনের সংবর্ধনা অনুষ্ঠানে মেয়ের সাফল্য ভাগ করে নিলেন গর্বিত বাবা-মা সচিন-সারা। সচিনের মেয়ে সারা তাঁর সেই গ্র্যাজুয়েশন সেরিমনির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন। ক্যাপশনে লিখলেন, সত্য়ি আমি করে ফেললাম? সারাকে  গ্রাজুয়েশনের সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেওয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সস্ত্রীক সচিন তেন্ডুলকর। 2013 সালে মুম্বইয়ের ওয়াংখেড়েতে ক্রিকেট থেকে অবসর নেওয়ার সময় আক্ষেপ করে সচিন বলেছিলেন, তিনি সারা-অর্জুনকে ঠিক মত সময় দিতে পারেননি। এবার বাকি জীবনটা ওদের সময় দিতে চান। ভাররত্ন ক্রিকেটার অবসর জীবনে ঠিক সেই কাজটা করছেন। হাজারো ব্যস্ততার মাঝে পরিবারকে সময় দেন। বাবা-মায়ের সঙ্গে সারার সেই গ্র্যাজুয়েশন পাশের সংবর্ধনা অনুষ্ঠানের ছবিতে পোস্ট করার ঘণ্টাখানেকের মধ্যেই দশ হাজার লাইক পড়ে যায়। সেই লাইকের সংখ্য়াটা এরপর এক লক্ষ হতে বেশি সময় নেয়নি। লন্ডনে পড়তে যাওয়ার আগে সারা ধীরভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে পড়াশোনা করেন। প্রসঙ্গত, সারার মা অঞ্জলীও পেশায় ডাক্তার।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I did what?

A post shared by Sara Tendulkar (@saratendulkar) on

পাঁচ বছর আগে মুম্বইয়ে সচিনের অবসর নেওয়ার ম্যাচের শেষদিনে সারাকে টিভিতে দেখানোর পর থেকেই তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগ্রহ তৈরি হয়। দেখতে দেখতে ইনস্টাগ্রামে সারা-র এক লক্ষ ফলোয়ার ছাপিয়ে গিয়েছে। সারা সিনেমায় নামছেন এমন জল্পনাও বারবার শোনা গিয়েছে। যদিও সচিন বহুবার মিডিয়ার কাছে আবেদন করেছেন, পড়াশোনায় ব্যস্ত সারাকে যেন নিজের মত থাকতে দেওয়া হয়। তবে ইন্টারনেট দুনিয়ায় স্টার কিড-দের নিয়ে আগ্রহ বারবার দেখা গিয়েছে। তার ওপর সারা হলেন ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদের মেয়ে তাই মিডিয়া তাঁর থেকে দূরে থাকতে পারে না। ঠিক যেমনটা হয় অর্জুন তেন্ডুলকরকে নিয়ে। অর্জুনের যাবতীয় কিছু মিডিয়ায় খবর হয়। ইতিমধ্যেই দেশের হয়ে অনুর্ধ্ব 19 দলে অভিষেক হয়ে গিয়েছে অর্জুন।    

.